অন্বেষার আনন্দ সফর

‘চুনি পান্না’, ‘এই পথ যদি না শেষ হয়’ ও ‘সন্ধ্যাতারা’ সিরিয়ালে অভিনয়ের সুবাদে অন্বেষা হাজরা এখন টিভি পর্দার জনপ্রিয় মুখ। স্টার জলসার সন্ধ্যাতারা শেষ হয়েছে গত মার্চে। এরপর অন্বেষা ছোট পর্দা ছেড়ে কিছুদিন মনোযোগী হন সিনেমা নিয়ে। অভিনয় করেছেন মানসী সিনহার ‘পাঁচ নম্বর স্বপ্নময় লেন’ সিনেমায়। আবার তিনি ফিরছেন সিরিয়ালে, নিজের চেনা জগতে। শুরু করেছেন জি বাংলার নতুন সিরিয়াল ‘আনন্দী’র শুটিং। এতে তিনি আছেন আনন্দী ঘোষ নামের এক নার্সের ভূমিকায়।

এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকে জনপ্রিয় হয়েছিল অন্বেষা হাজরা ও ঋত্বিক মুখোপাধ্যায় জুটি। আনন্দীর হাত ধরে এই জুটি আবার ফিরছে। এ সিরিয়ালে অন্বেষার নায়ক ঋত্বিক পেশায় চিকিৎসক। তাদের বাড়িতে একজন নার্স দরকার। কিন্তু নার্সিং স্কুলের কেউ ওই বাড়িতে যেতে চায় না। রাজি হয় কেবল আনন্দী। সেই বাড়িতে গিয়ে ভালোবাসা ও সেবাযত্ন দিয়ে সারিয়ে তোলে ঋত্বিকের ঠাম্মিকে। সম্প্রতি জি বাংলা প্রকাশ করেছে ‘আনন্দী’র ট্রেলার, তাতে এমন গল্পই দেখা গেছে।

সিরিয়ালটি নিয়ে অন্বেষা বলেন, ‘আনন্দী জীবনকে বড় করে দেখতে চায়। জিন্দেগি লম্বি নেহি বড়ি হোনি চাহিয়ে—এই সংলাপ ওর জীবনের সঙ্গে মিলে যায়। আজ আছি কাল নেই, এইটাই তো দুনিয়ার নিয়ম। যে কটা দিন আছি হেসে-খেলে, সুন্দর করে বাঁচব। প্রত্যেকের জীবনে সমস্যা থাকে। কিন্তু সেটাকে ওভারকাম করে মন থেকে যতটা ভালো থাকা যায়, সেটাই এই মেয়েটির লক্ষ্য।’

টালিগঞ্জের এনটি ওয়ান স্টুডিওতে গত ২২ আগস্ট থেকে চলছে আনন্দীর শুটিং। নীলাঞ্জনা সেনগুপ্তের নতুন প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে তৈরি এ সিরিয়ালের প্রচার শিগগিরই শুরু হবে জি বাংলায়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

2 × 5 =