অভিষেকেই অবিস্মরণীয় হয়ে উঠলেন ইধিকা পাল

কলকাতার এই প্রজন্মের নাটকের প্রিয় মুখ ইধিকা পাল। কে জানতো তিনিই হয়ে উঠবেন ফারুক হোসেনের গল্পে আরশাদ আদনান প্রযোজিত হিমেল আশরাফ পরিচালিত শাকিব খানের বিপরীতে ‘প্রিয়তমা’র নায়িকা। কেউ ভাবনিও সিনেমায় ইধিকা’র অভিষেকই হয়ে উঠবে অবিস্মরনীয়। সবকিছুর ঘোষনা হলো, ঠিকঠাকভাবে মুটিং সম্পন্ন হলো। আর দর্শকের কাছে ঈদে উপহার হিসেবে তুলে দেয়া হলো শাকিব খানের ‘প্রিয়তমা’ হিসেবে ইধিকা পালকে। ব্যস, শাকিব খানের অভিনয়ে মুগ্ধ হবার পাশাপাশি তারা ইধিকা পালের অভিনয়েও মুগ্ধ হলেন।

ঈদের দিন থেকে আজ অবধি ‘প্রিয়তমা’র জোয়ার চলছে দেশ বিদেশে। প্রযোজক আরশাদ আদনানের ভাষ্যমতে, বাংলাদেশের সিনেমার ইতিহাসে সিনেমা দেখার জন্য দর্শকের মধ্যে টিকেট না পাওয়ার এমন হাহাকার, হল ভাঙচুর, দর্শকের মধ্যে বলা যায় প্রবল ধাক্কাধাক্কিও ঘটনা খুব কমই ঘটেছে। শুধুমাত্র ‘প্রিয়তমা’ দেখার জন্য দর্শকের মধ্যে এই যে প্রবল আগ্রহ তা সাম্প্রতিক সময়ে খুব কম দেখা গেছে।

শাকিব খানের বিপরীতে যে’ই অভিনয় করেন তাকেই দর্শক বেশ ভালোলাগা নিয়ে গ্রহন করে নেন। কিন্তু ইধিকা পালকে যেন দর্শক একটু নয় অনেকটুকুই বেশি গ্রহন করে নিয়েছেন। বিষয়টা ইধিকা পালের জন্য পরম সৌভাগ্যের। সকল দর্শক শাকিব খানের সঙ্গে জুটিবদ্ধ হয়ে আরো সিনেমায় অভিনয়ের জন্য বিশেষভাবে অনুরোধ করছেন। ইধিকা কলকাতাতে ‘প্রিয়তমা’র আগেই একটি সিনেমাতে অভিনয় করেছেন। তবে সেই সিনেমার আগেই ‘প্রিয়তমা’ দিয়েই সিনেমাতে অভিষেক হলো তার। তার অভিষেক’র সিনেমাই যে দর্শকের মধ্যে এতো বিপ্লবকঘটাবে এটা ইধিকার কল্পনাতেও ছিলো না।

প্রতিনিয়তই নতুন নতুন রেকর্ড’র জন্ম দিচ্ছে ‘প্রিয়তমা’। আর সেই রেকর্ড’র চিরসাথী হচ্ছেন ইধিকা পাল। কলকাতা থেকে মোবাইলে তার অনুভ‚তি ব্যক্ত করতে গিয়ে ইধিকা পাল বলেন,‘ সত্যি বলতে কী আমি কল্পনাও করিনি যে প্রিয়তমা-এতোটা সাড়া ফেলবে। ঈদের দিন থেকে এখন পর্যন্ত দর্শকের মধ্যে প্রিয়তমা’কে ঘিরেই যে ভালোবাসা দেখছি তা রীতিমতো আমাকে বিস্মিত করেছে। সিনেমায় আমার অভিষেক হলো প্রিয়তমা’ দিয়ে। অভিষেকই আমার ভাগ্য এতোটা সুপ্রসন্ন হবে কল্পনাও করিনি আমি। বাংলাদেশের দর্শকের ভালোবাসা আমি সত্যিই ভীষণ ভীষণ আবেগাপ্লুত। এই ভালোবাসা আজীবন আমি বুকে শ্রদ্ধার সাথে নিয়েই বয়ে বেড়াবো। প্রিয়তমা’কে ঘিরে যে ইতিহাসের জন্ম হলো তার সাক্ষী হয়ে রইলাম আমি। অবশ্যই আমি কৃতজ্ঞতা স্বীকার করছি আমাদের সবার প্রিয় শাকিব খান, প্রযোজক আরশাদ আদনান স্যার, পরিচালক হিমেল আশরাফ’সহ পুরো প্রিয়তমা টিমের প্রতি। কলকাতার দর্শকও ভীষণ আগ্রহ নিয়ে অপেক্ষা করছেন। আমি আদনান স্যারকে বলবো দ্রুত কলকাতার দর্শকের কাছে ‘প্রিয়তমা’ পৌঁছে দেবার জন্য।’

ইধিকা জানান, শিগগিরই তিনি ঢাকায় আসছেন এখানকার দর্শকের সঙ্গে সিনেমা হলে বসে সিনেমাটি উপভোগ করাার জন্য। জানা যায়, এরইমধ্যে কয়েত কোটি টাকা ব্যবসা করেছে ‘প্রিয়তমা’।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

18 − seven =