আজ থেকে শুরু হচ্ছে সেরাকণ্ঠ

বাংলাদেশে রিয়েলিটি শো একসময় রমরমা ছিল। এখনকার জনপ্রিয় শিল্পীদের অনেকেই উঠে এসেছেন রিয়েলিটি শোর হাত ধরে। তবে কয়েক বছর ধরে এ উদ্যোগে ভাটা পড়েছে। বন্ধ হয়ে গেছে সাড়া জাগানো অনেক রিয়েলিটি শো। চ্যানেল আই সেরাকণ্ঠও প্রায় হারিয়ে যেতে বসেছিল। কয়েক বছর বন্ধ থাকার পর অবশেষে ফিরল সংগীত নিয়ে দেশের অন্যতম জনপ্রিয় টিভি রিয়েলিটি শো ‘চ্যানেল আই সেরাকণ্ঠ’। আজ থেকে শুরু হচ্ছে প্রতিযোগিতাটির সপ্তম আসরের প্রচার।

গত বছরের ডিসেম্বরে রেজিস্ট্রেশনের মাধ্যমে শুরু হয় ‘ঐক্য ডটকম ডটবিডি-চ্যানেল আই সেরাকণ্ঠ সিজন ৭’-এর আনুষ্ঠানিক কার্যক্রম। প্রাথমিক অডিশন শেষে ১৮০ জন প্রতিযোগীকে নিয়ে গ্র্যান্ড অডিশন শুরু হয় ঢাকায়। বর্তমানে চলছে গ্র্যান্ড অডিশনের শুটিং পর্ব। গ্র্যান্ড অডিশনের পর্বগুলো আজ থেকে দেখতে পারবেন দর্শক। প্রতি বৃহস্পতি ও শুক্রবার সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে চ্যানেল আইতে প্রচার হবে সেরাকণ্ঠ। এরপর উন্মুক্ত করা হবে চ্যানেলটির ডিজিটাল প্ল্যাটফর্মে।

এবারের আসরে মূল বিচারকের দায়িত্বে আছেন রুনা লায়লা, রেজওয়ানা চৌধুরী বন্যা ও সামিনা চৌধুরী। গ্র্যান্ড অডিশনে বন্যা ও সামিনা বিচার কার্যক্রম চালাচ্ছেন, রুনা লায়লাকে বিচারকের আসনে দেখা যাবে সুপার রাউন্ড থেকে। এবারের সিজনটির উপস্থাপনায় থাকছেন শান্তা জাহান। প্রতিযোগীদের নিয়ে সেরাকণ্ঠের পরিচালক ইজাজ খান স্বপন বলেন, ‘দেশের বিভিন্ন প্রান্ত থেকে আমরা এবার অনেক মেধাবী ছেলেমেয়ে পেয়েছি। যাঁরা বিভিন্ন ঘরানার গান দিয়ে বিচারকদের মুগ্ধ করেছেন। বিচারকেরাও তাঁদের পেয়ে খুশি। এবারের প্রতিযোগী, জাজ প্যানেল এবং সামগ্রিক আয়োজন দর্শকেরা পছন্দ করবেন বলে আশা করছি।’

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

2 × 2 =