আবার বিয়ে করেছেন এস আই টুটুল

অভিনেত্রী তানিয়া আহমেদের সঙ্গে বেশ সুখের সংসারই ছিল জনপ্রিয় গায়ক এস আই টুটুলের। তাদের ভাবা হতো সুখী ও আদর্শ দম্পতি। কিন্তু এর মাঝেই জানা গেল, তাদের সেই সংসার টিকলো না। তানিয়া আহমেদের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছেন টুটুল। নতুন সংসার পেতেছেন গায়ক।

সম্প্রতি বিয়ে করেছেন এস আই টুটুল। তার স্ত্রীর নাম শারমিন সিরাজ সোনিয়া।

গায়কের একটি ঘনিষ্ট সূত্রে জানা যায় বিয়ের খবরটি। তারা জানান, ২০২২ সালে তিনে দ্বিতীয় বিবাহ করেন। পাত্রী নিউইয়র্ক প্রবাসী শারমিনা সিরাজ (সোনিয়া)। সোনিয়ারও এটা দ্বিতীয় বিয়ে। নিউ ইয়র্কে দীর্ঘদিন ধরে বসবাস করছেন তিনি। চাকরির পাশাপাশি উপস্থাপিকা ও মিডিয়ার বিভিন্ন কর্মকান্ডের সাথে যুক্ত আছেন।

এস আই টুটুল ২০২২ সালে যুক্তরাষ্ট্রের এক্সট্রা অরডিনারি কোটায় গ্রিন কার্ড পেয়েছেন। বর্তমানে তিনি শারমিনা সিরাজ (সোনিয়া)কে নিয়ে যুক্তরাষ্ট্রে বসবাস করছেন।

টুটুলকে বিয়ে প্রসঙ্গে সোনিয়া বলেন, ‘আমি ১২ বছর ধরে সিঙ্গল। টুটুলের সঙ্গে পরিচয় মূলত আরটিভির একটি রিয়েলিটিতে কাজ করতে গিয়ে। আমি নিজেও জীবন সঙ্গী খুঁজছিলাম। তাই টুটুল যখন বললো, আমার সাথে বাকি জীবন থাকতে পারবে? তখন আমি তুমি থেকে আমরা হওয়া।

মুসলিম রীতিতে আমাদের আক্দ হয়েছে শুধু। খুব জলদিই এখানে (আমেরিকা) ও বাংলাদেশে বন্ধু বান্ধবদের নিয়ে একটি আনুষ্ঠানিকতা করবো। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

five + thirteen =