‘আভাস’র নতুন গান ‘ক্যামেরা’

পাঁচ বছর পূর্ণ করল শ্রোতাপ্রিয় ব্যান্ড দল ‘আভাস’। ষষ্ঠ বর্ষে প্রকাশ করল ব্যান্ডের ৫ নম্বর গান। ‘ক্যামেরা’ শিরোনামের এ গানের কথা লিখেছেন ব্যান্ডের ভোকাল তানজীর তুহীন, সুর ও সংগীতায়োজন করেছেন ব্যান্ডের সবাই।

সোমবার রাত ৮টায় আভাস ব্যান্ডের অফিশিয়াল গানটি প্রকাশিত হয়েছে। ‘শিরোনামহীন’ থেকে বের হয়ে আভাস গড়ে তোলেন তানজীর তুহীন। ২০১৮ সালে প্রকাশ পায় ব্যান্ডের প্রথম গান ‘মানুষ ১’। একে একে আসে ‘আভাস’, ‘বাস্তব’, ‘অনাথ’। এবার তারা আনছে ‘ক্যামেরা’। গানটি প্রসঙ্গে তানজীর তুহীন গণমাধ্যমে বলেন, ‘আমরা সবাই এখন সমস্যার কথা বলছি, কিন্তু সমাধানের পথ কেউ দিতে পারছি না। পালানোর পথ খুঁজছি কিন্তু পাচ্ছি না, নিজেরাই নিজেদের পথ আটকে রাখছি। সবাই একরকম সেফ সাইডে চলে গেছি। আমরাই এখন পরিচালক, নায়ক, নায়িকা, পারফর্মার কিন্তু দর্শক নেই। সাধারণ বলে এখন আর কেউ নেই, সবাই অসাধারণ হয়ে উঠছি। এতে আসলে লাভ হচ্ছে না। আমাদের নতুন গানে সেই ব্যাপারগুলো উঠে এসেছে।’ তুহীন আরো বলেন, ‘আমাদের সবার হাতে এখন ক্যামেরা। এই ক্যামেরাগুলো আমাদের সবাইকে একাকী করে তুলছে।’

আভাসের সদস্যরা হলেন ভোকাল তানজীর তুহীন, বেজ রাজু শেখ, ড্রামস রিঙ্কু ইমাম, কি-বোর্ড আরাফাত শাওন, গিটার নাঈম মোরশেদ ও অন্তু দাশ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

thirteen − eleven =