আলিয়ার আলফায় অতিথি হৃতিক

কবীরের সঙ্গে দেখা হবে আলফার। ‘ওয়ার’ যাঁরা দেখেছেন, কবীরকে চেনেন নিশ্চয়ই। যশ রাজ ফিল্মসের এই গোয়েন্দা চরিত্রে দর্শকদের মুগ্ধ করেছেন হৃতিক রোশন। বর্তমানে ‘ওয়ার টু’র শুটিং করছেন হৃতিক, সঙ্গে আছেন কিয়ারা আদভানি। অন্যদিকে আলিয়া শুটিং করছেন ‘আলফা’র। এ নামে প্রথম নারী গোয়েন্দাভিত্তিক সিনেমা বানাচ্ছে যশ রাজ ফিল্মস। দুই চরিত্র দুই সিনেমার হলেও তাদের একত্র হওয়ার খবর পাওয়া গেল গতকাল। টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, আলিয়ার আলফায় কবীর হিসেবে এক ঝলক দেখা দেবেন হৃতিক।

যশ রাজ ফিল্মসের স্পাই ইউনিভার্স এ পর্যন্ত কয়েকটি গোয়েন্দা চরিত্র হাজির করেছে। পাঠান হয়ে দেখা দিয়েছেন শাহরুখ খান, টাইগার হয়ে সালমান খান, কারিনা আছেন জোয়া হিসেবে। এর সঙ্গে আছে হৃতিকের কবীর। হলিউডের স্পাই ইউনিভার্সে যা হয়, নির্মাতারা এসব চরিত্রের সংমিশ্রণ ঘটান প্রায়ই। সেভাবে ‘পাঠান’-এ শাহরুখের সঙ্গে এক দৃশ্যে দেখা গিয়েছিল সালমান খানকে। আবার শাহরুখ অতিথি ছিলেন সালমানের ‘টাইগার থ্রি’তে। সে পথেই এগোল শিব রাওয়াল পরিচালিত আলফা।

এ সিনেমায় আলিয়ার সঙ্গে দেখা যাবে আরেক নারীকে—শর্বরী ওয়াঘ। আলফায় প্রচুর অ্যাকশন ও স্টান্ট থাকবে। আলিয়া এর আগে হলিউডের ‘হার্ট অব স্টোন’-এ অ্যাকশন দৃশ্য করেছেন। তবে এবার আলফায় স্পেশাল এজেন্ট হিসেবে আরও দুর্ধর্ষ রূপে আসতে চলেছেন তিনি, সঙ্গে শর্বরীও। নিখুঁত অ্যাকশনের জন্য শুটিং শুরুর প্রায় চার মাস আগে থেকে প্রস্তুতি নিতে শুরু করেন তাঁরা।

গল্পের একপর্যায়ে তাদের চরিত্র যখন বিপদে পড়বে, উদ্ধারের আর কোনো পথ খোলা নেই; তখন ত্রাণকর্তারূপে হাজির হবে হৃতিক অভিনীত চরিত্র কবীর। অল্প সময়ের জন্য আলফায় হৃতিক এলেও, তাঁর উপস্থিতিকে ব্যতিক্রমীভাবে উপস্থাপনের পরিকল্পনা করেছেন নির্মাতা শিব রাওয়াল। জানা গেছে, কিছুদিনের মধ্যেই আলফার শুটিংয়ে অংশ নেবেন হৃতিক। এতে আরও অভিনয় করছেন ববি দেওল ও অনিল কাপুর।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

2 × 4 =