ঈদ উপলক্ষ্যে বেঙ্গালুরের রেস্তোরাঁয় বিরুষ্কা

অ‍ানুষ্কা  শর্মা এবং বিরাট কোহলি বর্তমানে বেঙ্গালুরুতে আছেন। সম্প্রতি তারা সেখানকার এক জনপ্রিয় রেস্তোরাঁয় গিয়েছিলেন। সেন্ট্রাল টিফিন রুম রেস্তোরাঁয় পক্ষ থেকে তাদের ছবি পোস্ট করা হয় ইনস্টাগ্রামে। ঈদ উপলক্ষে তারা এদিন এই রেস্তোরাঁয় গিয়েছিলেন।

অ‍ানুষ্কাকে এদিন একটি সাদা রঙের ড্রেস এবং কালো স্যান্ডেল পরে থাকতে দেখা যায়। তার হাতে একটা ব্যাগও ছিল। বিরাট কোহলির পরনে ছিল একটি নীল রঙের টিশার্ট, গ্রে প্যান্ট এবং কালো স্যান্ডেল। সেই রেস্তোরাঁর পক্ষ থেকে ছবিগুলো শেয়ার করা হয়েছিল সেখানে কর্মীদের সঙ্গে এই তারকা জুটিকে পোজ দিয়ে ছবি তুলতে দেখা যায়।

রেস্তোরাঁর নোটবুকে তারা শুভেচ্ছা বার্তাও জানিয়ে আসেন। তারা লেখেন, ‘আমরা এখানে পরিবার এবং বন্ধুদের সঙ্গে সুন্দর সময় কাটিয়ে গেলাম। ধন্যবাদ এত সুন্দর আতিথেয়তা এবং ফাটাফাটি খাবারের জন্য। অনেক শুভেচ্ছা রইল।’

এই পোস্টে এক ব্যক্তি কমেন্ট করে লেখেন, ‘বিরাট এবং অ‍ানুষ্কা সত্যি দুজনে দুর্দান্ত মানুষ। সাধারণ জায়গা হোক কিংবা টপ ক্লাস হোটেল, তার সব জায়গায় মানিয়ে নিতে পারেন।’  আরেক নেটিজেন লেখেন, ‘খুব ভালো লাগল এটা দেখে।’

দক্ষিণ ভারতীয় খাবারে এদিন তারা মজেছিলেন। অ‍ানুষ্কা বিরাটের সঙ্গে ছিলেন অভিনেত্রীর বাবা মা এবং অন্যান্য আত্মীয়রা। অভিনেত্রী তার ইনস্টাগ্রামে পরিবারের সঙ্গে তোলা ছবির সঙ্গে ধোসা, হালুয়া, আইস্ক্রিম এর ছবিও পোস্ট করেছেন।

রবিবার দিন রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ম্যাচ আছে। তার আগে তারা একটু পারিবারিক সময় কাটালেন ঈদ উপলক্ষ্যে।

অ‍ানুষ্কাকে শেষবার ২০১৮ সালে জিরো ছবিতে দেখা গিয়েছিল। এই ছবিতে তার সঙ্গে ছিলেন শাহরুখ খান এবং ক্যাটরিনা কাইফ। আনন্দ এল রাইয়ের সেই ছবির পর আগামীতে তাকে চাকদা এক্সপ্রেস ছবিতে দেখা যাবে। এখানে তিনি ঝুলন গোস্বামীর চরিত্রে অভিনয় করবেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

two × 5 =