ঈদে ধ্রুব মিউজিক স্টেশনের ১০টি নতুন গান

ঈদ আয়োজনে ধ্রুব মিউজিক স্টেশন প্রকাশ করছে ১০টি নতুন গান-ভিডিও। তারকা শিল্পীদের পাশাপাশি তাদের এই তালিকায় স্থান পেয়েছে এই প্রজন্মের শিল্পীরাও। তাদের এই গানের মিছিলে আছে, জীবন্ত কিংবদন্তি রুনা লায়লার সুরে তারই তনয়া তানি লায়লার নতুন গান ‘কেন হয়ে গেছি পর’। গানটির গীত রচনা করেছেন কিংবদন্তি গীতিকার গাজী মাজহারুল আনোয়ার। সঙ্গীতায়োজন রাজা কাশেফের, আর গানটির ভিডিও নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী। গানটিতে মডেল হিসেবে দেখা যাবে সাদাফ ও অনন্যা প্রিয়ন্তিকে।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) সূত্রে জানা যায়, ২৫ জুন থেকে তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ শুরু হবে ঈদের গান। চলবে ১৩ জুলাই পর্যন্ত। প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলের পাশাপাশি গানগুলো শুনতে পাওয়া যাবে দেশি ও আর্ন্তজাতিক এবাধিক অ্যাপ-এ।

জনপ্রিয় কন্ঠশিল্পী আঁখি আলমগীর গেয়েছেন কিংবদন্তি বাউল সাধক শাহ আবদুল করিমের ‘কেমনে ভুলিবো আমি’ গানটি। সঙ্গীতায়োজন করেছেন আদিব কবির। রাজ বিশ্বাস শংকরের ভিডিও নির্দেশনায় পুরো গান জুড়েই দেখা যাবে আঁখি আলমগীরকে।

এই সময়ের আলোচিত কন্ঠশিল্পী সুমি শবনমের কন্ঠে আসছে ‘চলো মঙ্গলগ্রহে পলাইয়া যাই’ গানটি। আকরাম হোসেনর কথা ও সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন চঞ্চল। কেন, কী কারণে ‘মঙ্গলগ্রহে’ যেতে চান এই শিল্পী তা জানা যাবে ফারহান আহমেদ রাফাত নির্মিত ভিডিওতে। আলিফ এবং প্রনমীর পাশাপাশি ভিডিওতে থাকছেন সুমী শবনমও।

গামছা পলাশ ও সালমার কন্ঠে থাকছে ‘রাধা তোমার হাসিতে’। রাসেল কবীরের গীতিকবিতায় সুর দিয়েছেন গামছা পলাশ। সঙ্গীতায়োজন করেছেন তরিক। ফারহান আহমেদ রাফাতের ভিডিও পরিচালনায় ভিডিওতে অংশ নিয়েছেন পলাশ ও সালমা।

বেয়াই-বেয়াইনের খুনসুটির গল্প শোনাতে আসছেন অঙ্কন ও গামছা পলাশ। তাদের এই গানের শিরোনাম ‘বেয়াইন মিস রুপালী’। রাসেল কবীরের গীতিকবিতায় সুর দিয়েছেন গামছা পলাশ। সঙ্গীতায়োজন করেছেন তরিক। ফারহান আহমেদ রাফাতের ভিডিও পরিচালায় ভিডিওতে অংশ নিয়েছেন আলিফ ও মম। থাকছেন গামছা পলাশ এবং অংকনও।

শাহনাজ রহমান স্বীকৃতি ও মমিন বিশ্বাসের কন্ঠে আসছে ‘শিখাইয়া পিরিতি’। রনক রায়হানের কথা ও সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন রিয়েল আশিক। রাহাত বাপ্পীর ভিডিও পরিচালনায় মডেল হয়েছেন রাজ ও সাবরিনা তন্নী। ভিডিওতে থাকছেন স্বীকৃতি এবং মমিনও।

মরমী কবি হাসন রাজা ও বাউল সাধক শাহ আবদুল করিমের দুটি গানের মিক্সড ইডিএম প্রজেক্ট ‘বসন্ত বাতাসে এক্স সোনা বন্দে’ এই মিক্সড প্রজেক্টে অংশ নিয়েছেন নয়া দামান খ্যাত তসিবা, সামজ ভাই, আলোচিত র‌্যাপার রিজান ও সিয়াম হাওলাদার। ফারহান আহমেদ রাফাতের ভিডিও পরিচালনায় ভিডিওতে শিল্পীদের পাশাপাশি মডেল হয়েছেন প্রনমী। কোরিওগ্রাফার হিসেবে ছিলেন রোহান ও বেলাল।

লুৎফর হাসানের কন্ঠে আসছে ‘চলো বৃষ্টি ভালোবাসি’। মোহাম্মদ কামরুল ইসলাম চৌধুরীর গীতিকবিতায় সুর দিয়েছেন তানিম হায়াত খান। সঙ্গীত আয়োজনে সজীব দাস। আল মাসুদের ভিডিও পরিচালনায় লুৎফর হাসানের সাথে মডেল হয়েছেন নিশাত সাঈদা।

আহমেদ রিজভীর কথা সুরে কন্ঠশিল্পী ধ্রুব গুহ’র গাওয়া শ্রোতাপ্রিয় গান ‘তোমার ইচ্ছে হলে’ এর ফিমেল ভার্সন আসছে জনপ্রিয় কন্ঠশিল্পী কনার কন্ঠে। গানটির সঙ্গীতায়োজন করেছেন বিবেক মজুমদার। ভিডিও নির্মাণ করেছেন সোহেল রাজ।

কন্ঠশিল্পী লুনা খানের কন্ঠে প্রকাশিত হবে ‘বুঝলো না সে আমার মন’ শিরোনামের গান-ভিডিও। ওমর ফারুকের গীতিকবিতায় সুর দিয়েছেন প্রিন্স রুবেল। সঙ্গীতায়োজনে ছিলেন তরিক। বৈঠকখানা প্রডাকশনের ব্যানারে নির্মিত মিউজিক ভিডিওতে অংশ নিয়েছেন নির্জন আজাদ ও নাইরুস সিফাত। আছে লুনা খানের উপস্থিতিও। গানটির ক্রিয়েটিভ ডিরেক্টর হিসেবে ছিলেন নির্মাতা মাহিন আওলাদ।

সারাবাংলা

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

nineteen + 16 =