একই দিনে দুই বন্ধুর গান

ছোটবেলা থেকেই সেলেনা গোমেজ ও মাইলি সাইরাসের বন্ধুত্বের শুরু। এরপর কেটে গেছে অনেক সময়। পপ গান দিয়ে সেলেনা ও মাইলি খ্যাতি ছড়িয়েছেন বিশ্বজুড়ে। তাঁদের এত বছরের বন্ধুত্ব এখনো অমলিন। বন্ধুত্বের টানেই এবার একটি সিদ্ধান্ত নিলেন দুই মার্কিন পপ তারকা। ভক্তদের জন্য একই দিনে নিজেদের নতুন গান প্রকাশ করবেন সেলেনা ও মাইলি। নতুন গানের খবর প্রকাশ করে তাঁরা একে অপরকে শুভকামনাও জানিয়েছেন।

সম্প্রতি সেলেনা গোমেজের নতুন অ্যালবাম ‘এসজি থ্রি’ প্রকাশের খবরে ভক্তরা বেশ উচ্ছ্বসিত। সেলেনা জানিয়েছেন, সময় নিয়ে অ্যালবামটি প্রকাশ করতে চান তিনি। তবে তার আগে ভক্তদের জন্য অ্যালবামের একটি সিঙ্গেল প্রকাশ করতে চান ২৫ আগস্ট। গানটির শিরোনাম ‘সিঙ্গেল সুন’।

নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পপ গায়িকা বলেন, ‘সবাই নতুন গানের কথা জানতে চাইছেন। তাই অ্যালবামের আগে আমার লেখা ‘সিঙ্গেল সুন’ নামের নতুন গানটি প্রকাশ করছি।’

এদিকে, একই দিনে নতুন গান প্রকাশ করবেন ৩০ বছর বয়সী মার্কিন অভিনেত্রী ও পপ গায়িকা মাইলি সাইরাস। গানটির শিরোনাম ‘ইউজড টু বি ইয়ং’। নতুন গানটি নিয়ে মাইলি সামাজিক যোগাযোগমাধ্যমে বলেন, ‘আমি সিদ্ধান্ত নিয়েছি ২৫ আগস্ট ইউজড টু বি ইয়ং প্রকাশ করব। কারণ, সেই দিনটি আমার ব্যক্তিগত জীবন ও ক্যারিয়ারের একটি বিশেষ দিন।’ তবে কেন দিনটি বিশেষ, সে বিষয়ে কিছু বলেননি মাইলি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

5 + 13 =