একই দিনে শাহরুখ-সালমান

বছর শুরুতে শাহরুখ খান বক্স অফিস মাতিয়েছিলেন ‘পাঠান’ সিনেমা দিয়ে। ব্যবসাসফল সিনেমাটি সারা বিশ্বে আয় করেছিল ১ হাজার ১০০ কোটির বেশি। সিনেমাটিতে একই ফ্রেমে ধরা দিয়েছেন বলিউড তারকা শাহরুখ খান ও সালমান খান। যশরাজের একটি স্পাই ইউনিভার্স সিনেমায় আবার পর্দায় আসছে শাহরুখ-সালমান জুটি। সিনেমার নাম ‘টাইগার থ্রি’। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সিনেমার গল্প।

ফিল্ম ট্রেড ট্রেকার মেনোবালা বিজয়াবালান সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, আগামী ১৫ আগস্ট প্রকাশ করা হবে টাইগার থ্রি সিনেমার ফার্স্টলুক। এতে অ্যাকশন ভঙ্গিতে দেখা যাবে সাল্লু ভাইকে। ৭ সেপ্টেম্বর যখন শাহরুখভক্তরা সিনেমার পর্দায় জাওয়ানের অ্যাকশন দেখবেন, একই সঙ্গে দেখতে পাবেন ‘টাইগার থ্রি’র টিজার। ২৫ অক্টোবর মুক্তি পাবে টাইগার থ্রির ট্রেলার আর পর্দায় আসবে ১০ নভেম্বর। তবে এ বিষয়ে এখনো অফিশিয়ালি কোনো তথ্য দেয়নি যশরাজ।

মনীশ শর্মা পরিচালিত টাইগার থ্রি সিনেমায় সালমানের বিপরীতে সুপার-স্পাই জোয়া চরিত্রে থাকছেন ক্যাটরিনা কাইফ। সিনেমায় ক্যামিও চরিত্রে দেখা মিলবে বলিউড বাদশাহ শাহরুখের। আরও থাকছেন আশুতোষ রানা, রণবীর শৌরি, রিধি ডোগরা প্রমুখ। খলচরিত্রে শোনা যাচ্ছে ইমরান হাশমির নাম। সিনেমাটি হিন্দি, তামিল ও তেলুগু ভাষায় প্রকাশ পাবে।

যশরাজের স্পাই ইউনিভার্সের সফলতার সূচনা হয় ‘এক থা টাইগার’ সিনেমা দিয়ে। পরে ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘ওয়ার’ ও ‘পাঠান’ দিয়ে সুনাম কুড়ায় প্রতিষ্ঠানটি। টাইগার থ্রি সিনেমার সফলতা নিয়েও বেশ আশাবাদী প্রতিষ্ঠানটি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

five × 4 =