ঐশীর আংটিবদল হয়েছে, ঈদের পর হবে বিয়ে

সবাই তাকে মঞ্চ কাঁপানো গায়িকা হিসেবেই চিনেন। ‘দুষ্টু পোলাপাইন’খ্যাত ঐশীর গায়িকা পরিচয়ের বাইরে তিনি একজন চিকিৎসক। গত বছর শিক্ষাজীবন শেষ করে একটি হাসপাতালের সিসিইউ’র মেডিকেল অফিসার হিসেবে কাজও শুরু করেছেন। কাজ শুরুর কয়েকমাস পর এবার জীবনের নতু্ন অধ্যায় শুরুর খবর জানালেন তিনি। জানালেন বিয়ের পিঁড়িতে বসছেন।

রোববার রাতে পাত্র আরেফিন জিলানীর সঙ্গে আংটি বদল হল তার। পাত্র নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা শেষ করে চাকরি করছেন একটি ঔষধ কোম্পানিতে। পাশাপাশি অভিনয় ও মডেলিংও করেন। দু’জনার মধ্যকার পরিচয় প্রায় আড়াই বছরের। অবশেষে দুই পরিবারের সম্মতিতে রবিবার রাতে হয়ে যায় আংটিবদলের আনুষ্ঠানিকতা।

সেই আংটি বদলের ছবি ফেসবুকে ঐশী নিজেই শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন , ‘বারাকাল্লাহু ফিকুম’। একই ছবি পাত্র আরেফিনও শেয়ার করে একই ক্যাপশন লিখেছেন।  ছবির সূত্র ধরে ঐশীর মা ঐশীর মা নাসিমা মান্নানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি আংটিবদলের আনুষ্ঠানিকতার কথা নিশ্চিত করেন বিষয়টি।

তিনি বলেন, ঐশী ও জিলানির পরিচয় আড়াই বছরের। দুজনার পছন্দ ছিলো।  রোববার রাতে হুট করে রাতে ছেলের মা এসে আংটি পরিয়ে যান। পরের আনুষ্ঠানিকতাগুলো আমরা পরিকল্পনা করে সবাইকে জানিয়ে করবো। সবার কাছে ওদের নতুন জীবনের জন্য দোয়া চাই। ঈদের পর ওদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করব।’

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

17 − fifteen =