কবে আসবে কোক স্টুডিও বাংলার নতুন গান

বাংলা গানকে বিশ্বজুড়ে জনপ্রিয় করার লক্ষ্য নিয়ে ২০২২ সালে শুরু হয় কোক স্টুডিও বাংলার যাত্রা। প্রথম দুই সিজনের সাফল্যের পর চলতি বছরের এপ্রিলে শুরু হয় তৃতীয় সিজন। তখন জানানো হয়েছিল, নতুন সিজনে থাকবে ১১টি গান। কিন্তু গত ২৫ মে ওয়ারফেজের ‘অবাক ভালোবাসা’ প্রকাশের পর থেকে থমকে আছে কোক স্টুডিও বাংলার কার্যক্রম। প্রায় পাঁচ মাস পেরিয়ে গেলেও নেই নতুন গানের খবর। কবে আসবে নতুন গান, জানা নেই কারও।

গত জুনের শুরুতে কোক স্টুডিও বাংলার সংগীত প্রযোজক শায়ান চৌধুরী অর্ণব জানিয়েছিলেন, ঈদুল আজহার আগের দিন প্রকাশ পাবে তৃতীয় সিজনের নতুন গান। কিন্তু তাঁর এ ঘোষণার চার মাস পেরিয়ে গেলেও নতুন গান প্রকাশ পায়নি।

কেন থমকে আছে কোক স্টুডিও বাংলার কার্যক্রম? এ প্রশ্নের উত্তর জানতে কোক স্টুডিওর সঙ্গে জড়িত একাধিক ব্যক্তির সঙ্গে যোগাযোগ করেও মেলেনি সদুত্তর। কবে আসবে নতুন গান? প্রশ্নের জবাবে অসহায়ত্ব প্রকাশ করে তাঁরা জানিয়েছেন, এই মুহূর্তে কোনো আপডেট নেই তাঁদের কাছে। তবে অর্ণব জানিয়েছেন, এ বছর নতুন গান প্রকাশের সম্ভাবনা নেই। আগামী বছরের জানুয়ারি-ফেব্রুয়ারির দিকে আসতে পারে।

গুঞ্জন আছে, ঈদুল আজহার আগে প্রচারে আসা কোকাকোলার একটি বিজ্ঞাপনের কারণেই থমকে গেছে কোক স্টুডিও বাংলার কার্যক্রম। বিজ্ঞাপনটি প্রচারে আসার পর সোশ্যাল মিডিয়ায় নেতিবাচক প্রতিক্রিয়া সৃষ্টি হয়। নেটিজেনদের রোষানলে পড়েন বিজ্ঞাপনের নির্মাতা ও অভিনয়শিল্পীরা। এমনকি ওই সময় কোকের সঙ্গে জড়িত সবকিছু বর্জনের ডাক দেওয়া হয়।

এরপরই কোক স্টুডিও বাংলা নিয়ে তৈরি হয় অনিশ্চয়তা। কোক স্টুডিও বাংলার প্রথম সিজনের ‘বুলবুলি’ গানের গায়ক ঋতুরাজের ফেসবুক পোস্টেও সেই ইঙ্গিত পাওয়া যায়। ফেসবুকে ঋতুরাজ সম্প্রতি লিখেছেন, ‘একটা অ্যাড বানানোর জন্য গানগুলো বন্ধ হয়ে যাবে কেন?’

গত ১৩ এপ্রিল প্রকাশ পায় তৃতীয় সিজনের প্রথম গান ‘তাঁতি’। এরপর ৩ মে আসে দ্বিতীয় গান ‘মা লো মা’। সর্বশেষ গানটি প্রকাশ পায় ২৫ মে, ওয়ারফেজের ‘অবাক ভালোবাসা’। ৪০ বছর পূর্তি উপলক্ষে ব্যান্ডটি নতুন আঙ্গিকে নিয়ে আসে তাদের জনপ্রিয় গানটি। জানা গেছে, নতুন গান প্রকাশের জন্য প্রস্তুত থাকলেও তা নিয়ে সিদ্ধান্ত নিতে পারছে না কোক স্টুডিও বাংলা কর্তৃপক্ষ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

12 + twenty =