কলকাতার ‘ফাটাফাটি’ সিনেমায় গাইলেন চমক

৭ এপ্রিল মুক্তি পেয়েছে ‘ফাটাফাটি’ -র নতুন গান ‘স্বপ্ন বোনার সময় এখন’। চমক হাসানের কণ্ঠে শোনা যাবে এই স্বপ্ন বোনার গান। নিজের লেখা এই গানে, চমক নিজেই সুর সাজিয়েছেন।  প্রকাশ্য়ে এসেছে গানের টিজার। টিজারে দেখা গিয়েছে, চমকের গানের সঙ্গে ঋতাভরী মনযোগ সহকারে সেলাই করছেন। এই সেলাইয়ের মাধ্য়মেই ঋতাভরীর জীবনের ছোট ছোট স্বপ্ন গুলিকে চমকের নতুন গান ফুটিয়ে তোলা হয়েছে।

গত বছর মুক্তি পেয়েছিল অরিত্র মুখোপাধ্যায়ের ছবি ‘বাবা, বেবি, ও’। এই ছবিতে ‘এই মায়াবী চাঁদের রাতে.. রেখে হাত তোমার হাতে..’ এই গানটি গেয়েছিলেন ওপার বাংলার জনপ্রিয় সংগীতশিল্পী চমক হাসান। প্রেমেমাখা এই গানের সুর এবং কথায় শ্রোতারা মুগ্ধ হয়েছিল। এরপর থেকেই চমকের নতুন গানের অপেক্ষায় ছিল ভক্তরা। এরপরই অরিত্রের নতুন ছবিতে চমকের গান গাওয়ার বিষয়টি প্রকাশ্য়ে আসতেই উচ্ছ্বসিত সকলে।

‘স্বপ্ন বোনার সময় এখন’ প্লে ব্য়াকের পর চমক সোশাল মিডিয়ায় জানিয়েছিলেন, “বডিশেমিং-এর মতো সামাজিক ব্যাধিকে কেন্দ্র করে কলকাতায় নির্মিত হয়েছে ‘ফাটাফাটি’, ছবিটি মুক্তি পেতে চলেছে আগামী ১২ মে। এই ছবির সংগীতের সঙ্গে যুক্ত থাকার সৌভাগ্য হয়েছে আমার।”

চমক এখানেই শেষ নয়, ‘ফাটাফাটি’-র অপর গানের প্লে ব্য়াক করেছেন জাভেদ আলি। জাভেদ ইতিমধ্য়েই সেরে ফেলেছেন গানের রেকর্ডিং। গত মাসেই প্রকাশ্য়ে এসেছিল অমিত চট্টোপাধ্য়ায়ের সংগীত পরিচালনায় অন্তরা মিত্রের কণ্ঠে ‘ফাটাফাটি’-র প্রথম গান ‘জানি অকারণ’।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

8 + 7 =