গুরুতর আহত অমিতাভ বচ্চন, নিয়ে যাওয়া হয় হাসপাতালে

দৌড়ে কেবিসি-র সেটে ঢোকার কিছু মুহূর্তের ছবি শেয়ার করেন অমিতাভ। জানান, সেটের এক ধাতব বস্তুতে ধাক্কা খেয়ে তার বা পায়ের কাফ মাসেলে আঘাত লাগে। তাতেই একটি শিরায় কেটে যায়। গলগল করে রক্ত বের হচ্ছিল তবে তিনি নিজেকে শান্ত রেখেছিলেন, জানান অমিতাভ। সঙ্গে সঙ্গে সেটের কলাকুশলীরা ছুটে আসেন। ডাক্তার ডেকে আনা হয়।

পরিস্থিতির গুরুত্ব বুঝে আহত অমিতাভকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ৮০ বছরের বর্ষীয়ান তারকার চোটে সেলাই করা হয়। আপাতত তাকে বিশ্রামের পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। পায়ে কোনওরকমের প্রেশার না পড়ে সেদিকেও সিনিয়র বচ্চনকে খেয়াল রাখতে হবে। ট্রেডমিলে হাঁটা একদম বারণ। ফলে আপাতত ক’টা দিন শুটিং থেকে বিরতি নিচ্ছেন বিগ বি।

গত ১১ অক্টোবর আশি বছরে পা দিয়েছেন অমিতাভ। এই উপলক্ষ্যে ‘কৌন বনেগা ক্রোড়পতি’র সেটে হাজির হয়েছিলেন জয়া বচ্চন ও অভিষেক বচ্চন। অমিতাভের নানা ব্যক্তিগত বিষয় সেদিন দর্শকদের সামনে আসে। আগামী ১১ নভেম্বর সিনেমা হলে মুক্তি পাচ্ছে সুপারস্টারের নতুন ছবি ‘উঁচাই’। ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন অনুপম খের, বোমন ইরানি এবং ড্যানি ডেনজংপা। তবে পায়ের এই অবস্থায় ছবির প্রচার সেভাবে করতে পারবেন না বলিউডের শাহেনশা। এমনটাই মনে করছেন অনেকে। তবে কঠিন এই সময় পেরিয়ে আবার সুস্থ জীবনে ফিরবেন, এমনটাই বিশ্বাস বিগ বি-র।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

one + 8 =