গ্যাংস্টার হয়ে আসছেন শিমুল

ওটিটি কনটেন্টের মুখ্য চরিত্রে অভিনয় করেছেন একসময়ের টিভি পর্দার জনপ্রিয় অভিনেতা ও মডেল মনির খান শিমুল। ‘রেড সার্কেল’ নামের ওয়েব সিরিজে গ্যাংস্টার চরিত্রে দেখা যাবে তাঁকে। চরিত্রের নাম রিও।

কামরুল জিন্নাহ পরিচালিত থ্রিলারধর্মী সিরিজটির গল্পে দেখা যাবে, রিও দক্ষিণ এশিয়ার মোস্ট ওয়ান্টেড একজন ক্রিমিনাল। এশিয়ার অনেক দেশের গোয়েন্দা সংস্থা তাকে নিয়ে রিসার্চ করে। আমাদের দেশেও তার অস্তিত্ব পাওয়া যায়। তার সম্বন্ধে তদন্ত আরও জোরদার করা হয়। সবার মনে একটাই প্রশ্ন, কে এই রিও? অনুসন্ধানে নামে পুরো দল।

সিরিজটি নিয়ে মনির খান শিমুল বলেন, ‘দুর্দান্ত একটি থ্রিলার গল্পের সিরিজ রেড সার্কেল। এখনই পুরো গল্পটা বলা যাচ্ছে না। তবে এটুকু বলতে পারি, এ ধরনের গল্প বাংলাদেশে তেমন একটা হয়নি। আমরা চেষ্টা করেছি দর্শকদের ভিন্ন স্বাদের একটি ওয়েব সিরিজ উপহার দিতে। এরই মধ্যে সিরিজের টিজার প্রকাশ হয়েছে। টিজার প্রকাশের পর অনেকেই প্রশংসা করছেন, শুভেচ্ছা জানাচ্ছেন। সামনে আরও চমক রয়েছে দর্শকের জন্য।’

পরিচালক কামরুল জিন্নাহ বলেন, ‘আমরা চেষ্টা করেছি ভালো মানের একটি থ্রিলার সিরিজ নির্মাণ করতে। অভিনয়শিল্পী ও কলাকুশলীরাও যার যার জায়গা থেকে সেরাটা দিয়েছেন। আমার বিশ্বাস, সিরিজটি দর্শকদের জন্য বেশ উপভোগ্য হবে।’

রেড সার্কেল সিরিজে আরও অভিনয় করেছেন আইনুন পুতুল, নাফিস আহমেদ, যোজন মাহমুদ, ইভা, মিজু ইনজাম, সিনথিয়া প্রমুখ।

রেড সার্কেল সিরিজটি তৈরি হয়েছে মেলোডিসের ব্যানারে। কাহিনি ও চিত্রনাট্য লেখার পাশাপাশি সিরিজটি প্রযোজনা করেছেন মিনহাজুল আলম সুপ্রিয়। তিনি জানিয়েছেন, শিগগিরই দেশের একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে রেড সার্কেল।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

9 + four =