গ্র্যামি অ্যাওয়ার্ড স্থগিত করা হয়েছে

চলতি বছরের গ্র্যামি অ্যাওয়ার্ড স্থগিতের সিদ্ধান্ত নিয়েছেন কর্তৃপক্ষ। বুধবার (৫ জানুয়ারি) এক বিবৃতিতে তথ্যটি জানানো হয়েছে। আগামী ৩১ জানুয়ারি লস অ্যাঞ্জেলেসে বিশ্ব সংগীতের এই জমজমাট আসরের পুরস্কার বিতরণী অনুষ্ঠানের দিন নির্ধারণ করা হয়েছিল। কিন্তু বিশ্বে ওমিক্রন আতঙ্ক বেড়ে গেছে। এই অবস্থায় গ্র্যামি অ্যাওয়ার্ড আয়োজন অত্যন্ত ঝুঁকিপূর্ণ বলে মনে করছেন আয়োজকরা। তাই আপাতত অনুষ্ঠান স্থগিত করা হয়েছে বলে সংশ্লিষ্ট সংস্থা জানিয়েছে।

অনুষ্ঠান স্থগিত হলেও কবে নাগাদ এটি পুনরায় আয়োজন করা হবে তা এখনো জানা যায়নি। এখনো নতুন তারিখ খুঁজছেন কর্তৃপক্ষ। বিবৃতিতে বলা হয়েছে, ‘আমরা ভবিষ্যতে সংগীতের এই বর্ণিল আনুষ্ঠান আয়োজনের পরিকল্পনা করছি। খুব শিগগির এ বিষয়ে জানানো হবে।’

এই বছর গ্র্যামির সবচেয়ে বেশি মনোনয়ন পেয়েছেন জন বাতিস্তে। আর অ্যান্ড বি, জ্যাজ, আমেরিকান লোকসংগীত, ক্ল্যাসিক্যাল, মিউজিক ভিডিওসহ ১১ শাখায় মনোনয়ন জিতেছেন তিনি। এছাড়া জাস্টিন বিবার, ডোজা ক্যাট, এইচ.ই.আর প্রত্যেকে আটটি করে মনোয়নন পেয়েছেন।

গত বছরও এই অ্যাওয়ার্ড পিছিয়ে দেওয়া হয়েছিল। জানুয়ারির পরিবর্তে মার্চের মাঝামাঝি সময়ে, খুব কম সংখ্যক দর্শক নিয়ে এই অনুষ্ঠান আয়োজন করেছিলেন কর্তৃপক্ষ। এতে শুধুমাত্র যারা পুরস্কার পেয়েছিলেন তারাই উপস্থিত ছিলেন।

রাইজিংবিডি

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

3 − 2 =