চার্লসের রাজ্যাভিষেক অনুষ্ঠান: টম ক্রুজদের সাথে সোনম

তৃতীয় চার্লসের রাজ্যাভিষেকের অনুষ্ঠানে হাজির হচ্ছেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর। ৬ মে রাজ্যাভিষেকের সময় হলিউড তারকা টম ক্রুজের মতো তারকাদের সঙ্গে উপস্থিত থাকবেন সোনমও। ভ্যারাইটির সূত্রে জানা গেছে এই খবর।

৬ মে, শনিবার তৃতীয় চার্লসের রাজ্যাভিষেকের অনুষ্ঠানে সিনেমা ও সংগীত জগতের একাধিক তারকা উপস্থিত থাকবেন। জানা গেছে সোনম মঞ্চে উঠবেন কমনওয়েলথ ভার্চুয়াল সংগীতশিল্পীদের সঙ্গে পরিচয় করিয়ে দেয়ার জন্য। বর্তমানে স্বামী আনন্দ আহুজা ও ছেলে ভাইয়ুকে নিয়ে লন্ডনে আছেন সোনম।

এই প্রথম ব্রিটিশ রাজপরিবারের অনুষ্ঠানে অংশ নিচ্ছেন সোনম। টম ক্রুজ এর আগেও রাজপরিবারের অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন। ১৯৯৭ সালে ডায়নার শেষকৃত্যে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টম ক্রুজ। অনুষ্ঠানে কেটি পেরি, লিওনেল রিচিও থাকছেন।

চার্লস তার মা রানী দ্বিতীয় এলিজাবেথের মৃত্যুর আট মাস পর ৬ মে আনুষ্ঠানিকভাবে রাজার মুকুট পরবেন। ১০৬৬ সালে রাজা উইলিয়াম এর পর থেকে কেন্দ্রীয় লন্ডনের চার্চে মুকুট পরা ৪০ তম রাজত্বকারী রাজা হবেন চার্লস। যুক্তরাজ্যের বাইরে, তিনি অস্ট্রেলিয়া, কানাডা এবং নিউজিল্যান্ডসহ আরও ১৪টি কমনওয়েলথ দেশের রাজা। তার দ্বিতীয় স্ত্রী রাণী ক্যামিলাও মুকুট পরবেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

18 − eleven =