জন্মদিনে একাধিক চমক দেখাবেন অক্ষয়

‘খিলাড়ি’খ্যাত বলিউড তারকা অক্ষয় কুমার। নব্বই দশক থেকে শুরু করে এই তারকা আজ পর্যন্ত বিরামহীন অভিনয় করে যাচ্ছেন। অভিনয়ই তার একমাত্র উপার্জনের মাধ্যম। এ কারণে সালমান খান, আমির খান এমনকি শাহরুখ খানদের মতো বছরে একটি সিনেমা করলে তার চলে না। ৫৭ পেরিয়ে আজ এই সুপারস্টার স্পর্শ করলেন জীবনের ৫৮তম বসন্ত। ১৯৬৭ সালের এই দিনে (৯ সেপ্টেম্বর জন্ম অক্ষয় কুমারের। জন্মদিনের আগে শনিবার গণেশ চতুর্থীর দিন সমাজমাধ্যমে নিজের নতুন ছবির ইঙ্গিত দেন অক্ষয় কুমার। তিনি লিখেছেন, ‘এই দিনটার থেকে নতুন কিছু ঘোষণা করার জন্য আর কোনো ভালো দিন হতে পারে না।’ অভিনেতা জানান, বিশেষ দিনেই এই ছবিসংক্রান্ত বাকি তথ্য তিনি প্রকাশ্যে আনবেন।

তবে জন্মদিনের আগেই বলিউডে ছবি নিয়ে গুঞ্জন শুরু হয়েছে। শোনা যাচ্ছে, অক্ষয়ের নতুন ছবিটি হরর কমেডি হতে চলেছে। পরিচালনায় থাকবেন দক্ষিণী পরিচালক প্রিয়দর্শন। সেদিক থেকে দেখলে, ‘ভুলভুলাইয়া’র ১৭ বছর পর আবার অভিনেতা-পরিচালকের জুটিকে দেখতে চলেছেন দর্শক। যদিও ১৪ বছর আগে এই জুটির থেকে দর্শক পেয়েছিলেন ‘খাট্টা মিঠা’ ছবিটি। আজ আনুষ্ঠানিকভাবে ছবিটির বিস্তারিত জানাবেন নির্মাতারা। সূত্রের খবর, কালো জাদু এবং সেই সম্পর্কিত বিভিন্ন কুসংস্কার ছবির প্রেক্ষাপট। ছবিতে অক্ষয়ের বিপরীতে থাকবেন তিন নায়িকা। ছবির আনুষ্ঠানিক ঘোষণার পর, ধীরে ধীরে ছবির বাকি অভিনেতাদের নাম প্রকাশ করা হবে বলে শোনা যাচ্ছে। চলতি বছরের শেষে ছবির শুটিং শুরু হতে পারে, চলবে আগামী বছরের প্রথমার্ধ পর্যন্ত। মুম্বাই ছাড়াও ছবির একটা বড় অংশের শুটিং হবে হায়দরাবাদে। এ ছাড়া লোকেশনের মধ্যে রয়েছে গুজরাট, কেরল এবং শ্রীলঙ্কা।

ছবির তিন নায়িকা কারা, তা নিয়েও শুরু হয়েছে জল্পনা। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আলিয়া ভাট, কিয়ারা আদভানি এবং দক্ষিণী অভিনেত্রী কীর্তি সুরেশ ছবিতে থাকতে পারেন। যদিও নির্মাতারা খোলসা না করা পর্যন্ত এ প্রসঙ্গে আঁচ পাওয়া কঠিন। সম্প্রতি, একটি সাক্ষাৎকারে প্রিয়দর্শন জানিয়েছিলেন রামমন্দির নিয়ে তার তথ্যচিত্রের কাজ প্রায় শেষ। তার পরেই তিনি নতুন ছবির কাজে হাত দেবেন। তখনই তিনি ইঙ্গিত দেন, ছবিটি ভৌতিক ঘরানার এবং তা কুসংস্কারের বিরুদ্ধে বার্তা দেবে। এ ছাড়া নির্মাতা প্রিয়দর্শনের আগামী ছবিতে অভিনয় করবেন ইন্টারন্যাশনাল খিলাড়ি অক্ষয় কুমার। আজ এই তারকার বিশেষ দিনে মুক্তি পাবে সিনেমাটির পোস্টার।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

4 − 4 =