ঢাকাই ছবি ‘লিপস্টিক’ এ কলকাতার দর্শনা

ঢাকাই সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন কলকাতার দর্শনা বণিক। ‘লিপস্টিক’ শিরোনামের এ ছবিটি পরিচালনা করবেন কামরুজ্জামান রোমান এবং তাকে দেখা যাবে আদর আজাদের বিপরীতে। তবে এ বিষয়ে কোনো চূড়ান্ত সিদ্ধান্ত দেননি এবং চুক্তিবদ্ধও হননি বলে জানিয়েছেন দর্শনা।

কলকাতা থেকে ফোনে এ নায়িকা জানান, ‘আমার সঙ্গে গত মাসে ছবিটির গল্পকার ও পরিচালক দেখা করেছিলেন কলকাতায়। তখন গল্প শোনানো হয়েছিল এবং জানানো হয়েছিল ছবিতে অন্য একজন নায়ক থাকছেন। কিন্তু হঠাৎ করে গতকালই জানতে পারলাম যে ছবির ঘোষণা এসেছে এবং সেখানে নায়ক থাকছেন আদর আজাদ।’

‘গল্প শুনে ভালো লেগেছে আমার। আগেও বাংলাদেশের দুটি ছবিতে কাজ করেছি আমি, সে অভিজ্ঞতা খুবই দারুণ। আরও কিছু ছবি নিয়ে কথাবার্তা হচ্ছে আমার সঙ্গে। আর ‘লিপস্টিক’ সিনেমার জন্য আমার সঙ্গে এখনো চুক্তি হয়নি, সেটা হয়তো শুটিং শুরুর আগে হবে।’-যোগ করেন এ অভিনেত্রী।

তিনি আরও বলেন, ‘এ বিষয় নিয়ে গল্পকারের সঙ্গে আমার কথা বলতে হবে। যেহেতু আমি কাজটি করবো আমার তো বিষয়গুলো জানা উচিত বলে মনে করি। বিষয়টা একটু খারাপই লেগেছে আমার।’

জানা গেছে, আগামি জুলাইতে রাজধানী ঢাকাতে সিনেমাটির শুটিং শুরু হবে। আব্দুল্লাহ জহির বাবুর গল্পে ছবিটি প্রযোজনা করছে স্মার্ট মাল্টিমিডিয়া।

দেশ রূপান্তর

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

five × two =