তপুর নতুন গান ‘ফিরিয়ে দে’

অনেক দিন পর নতুন গান প্রকাশ করতে যাচ্ছেন কণ্ঠশিল্পী তপু। গানের শিরোনাম ‘ফিরিয়ে দে’। সে চলে গেছে চিরতরে, তাকে ফিরিয়ে দে, ফিরিয়ে দে আবার/ বিনিময়ে লাগে আমাকে নে, ভালোবাসি তাকে, বলি আরও একবার’– এমন কথায় গান লেখার পাশাপাশি সুরও করেছেন তপু।

এতে তাঁর সঙ্গে গেয়েছেন র‍্যাপার তৌফিক আহমেদ ও কলকাতার কণ্ঠশিল্পী রাজদি। সম্প্রতি গানটি রেকর্ডিং শেষ হয়েছে। নতুন গান প্রসঙ্গে তপু বলেন, ‘বিরতির পর নতুন গান নিয়ে শ্রোতার সামনে হাজির হতে যাচ্ছি ভেবে ভালোই লাগছে। যে যার স্টাইল নিয়ে তিনজন কোলাবোরেশন করেছি। আমাদের ছেড়ে যারা চলে গেছেন, তাদের ভেবে গানটি করা হয়েছে। কলকাতার ক্রসটেক এর সংগীতায়োজন করেছে। তৌফিক এখন লন্ডনে। আমি বাংলাদেশে। রাজদি কানাডায়। তিনজন তিন জায়গা থেকে ভিডিও ফুটেজ পাঠিয়েছেন। এর পরই হয়েছে গানের ভিডিও। শিগগিরই কণ্ঠশিল্পীদের নিজস্ব ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ পাবে।’

গান প্রকাশে এত বিরতির কারণ কী প্রশ্নে তিনি বলেন– এমনিতে কম গান করি। ভিন্নধর্মী কিছু না করতে পারলে অযথা গান প্রকাশ করে কোনো লাভ নেই। গান যদি নিজেকেই না ছুঁয়ে যায়, শ্রোতার কেমন করে ভালো লাগবে। জোর করে গান করতে চাই না। নতুন অ্যালবাম নিয়ে কিছু ভাবছেনের উত্তরে তপু বলেন, অ্যালবাম নিয়ে এখন কেউ-ই ভাবে না। এর মধ্যে ব্যান্ডের অ্যালবাম প্রকাশ করেছি। কিছু একক গান করছি। পর্যায়ক্রমে সেগুলো প্রকাশ পাবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

fifteen + 5 =