‘দুঃখের সময় এসেছে ঈদের চাঁদ’

জয়া আহসান ঈদ উপলক্ষ্যে একটি বিশেষ পোস্ট করেন। সোশ্যাল মিডিয়ায় জয়া বেশ ভালোই সক্রিয়। কোনও বিষয়ে নিজের মতামত জানানো হোক বা নিজের আগাম কাজের হদিস দেওয়া সবটাই করে থাকেন অভিনেত্রী। এবার তিনি যে পোস্টটা করলেন তাতে রীতিমত সকলেই আবেগে ভেসে গেলেন।

অভিনেত্রী তার পোস্টে লেখেন, ‘গেল কয়েকটা বছর বড় দুঃখের সময় পার করে করে ঈদ আসছে। আমরা পার করে এসেছি কোভিড, বিরাণ সময়। এর পর সারা পৃথিবীতে কী ভীষণ আর্থিক চাপ এল। আর তার মধ্যেই একের পর এক অগ্নিকাণ্ডে নিঃস্ব হল কত শত পরিবার। এসব গভীর দুঃখের মধ্যেই এসেছে ঈদের চাঁদ। এসে যেন বলছে, আমি তোমাদের সবার। তোমরাও প্রত্যেকে সবার হয়ে ওঠো।’

তিনি আরও লেখেন, ‘এবার আমাদের সঙ্গে ঈদ করতে এসেছে আমার ছোট ভাই অদিত। বহু দিন পর ইদের সময়টাতে আমরা এক হয়ে থাকব। সবার সঙ্গে সবাই জড়াজড়ি করে থাকার মধ্যে যে অপার শান্তি, এবারের ঈদের সেটাই পরম প্রাপ্তি। ঈদ আপনাদের জীবন যার যার মতো করে ভরিয়ে তুলুক।’

ফলে ভাইয়ের আগমনে তার ঈদ যে এবার বেশ আনন্দের সঙ্গেই কেটেছে সেটা অনুমান করা যাচ্ছে। পর্দায় যে কোনও চরিত্রেই সাবলীল অভিনয় করে সকলের মন জয় করতেও সফল জয়া । প্রতিটা কাজ, প্রতিটা চরিত্র ভীষণ যত্ন নিয়েই করেন তিনি।

অভিনেত্রীকে এদিন একটি গ্রে রঙের শাড়ি পরে থাকতে দেখা যায়। সঙ্গে ম্যাচ করা মুক্তোর হার পরেছিলেন। তিনি তার ভাইয়ের সঙ্গেও একটি ছবি শেয়ার করেন এদিন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

two × two =