‘দুই জোনাকির গল্প’ নিয়ে সোহেল-সারিকা

অভিনয় নিয়ে ব্যস্ত সময় পার করছেন সোহেল মণ্ডল। অন্যদিকে সারিকা সাবাহও পরিচিত মুখ। এবারেই ঈদে এ দুই তারকাকে একসঙ্গে দেখা যাবে ‘দুই জোনাকির গল্প’ টেলিফিল্মে। এটি নির্মাণ করেছেন সেতু আরিফ। এরই মধ্যে  বাগেরহাটের বিভিন্ন লোকেশনে এ টেলিফিল্মের শুটিং হয়েছে।

টেলিফিল্মটিতে অভিনয় করা প্রসঙ্গে সোহেল মণ্ডল বলেন, ‘সেতু আরিফ আমার খুব ভালো বন্ধু। এর আগেও আমি তার নির্দেশনায় বিশুদ্ধ ভালোবাসা নাটকে অভিনয় করেছিলাম। এবার আসলে আমরা ঢাকা থেকে অনেক দূরে এসে শুটিং করেছি। এটা সত্যি যে সেতু ভীষণ চেষ্টা করে গল্পকে যথাযথভাবে ফুটিয়ে তুলতে। আমরা শিল্পী যারা ছিলাম, সবারই আন্তরিক চেষ্টা ছিল। কিন্তু ঢাকা থেকে অনেক দূর, একটা নির্দিষ্ট বাজেট, সব মিলিয়ে আসলে মনের মতো কাজ করাটা কঠিন হয়ে ওঠে। তার পরও সেতু অনেক যত্ন নিয়ে টেলিফিল্মটি নির্মাণ করেছে। আর সারিকা সাবাহর সঙ্গে এটা আমার প্রথম কাজ। বেশ ভালো বোঝাপড়ার মধ্য দিয়ে আমরা কাজটি করার চেষ্টা করেছি।’

সারিকা সাবাহ বলেন, ‘ঈদে আমি খুব কম কাজ করছি। তার মধ্যে দুই জোনাকির গল্প টেলিফিল্মটির গল্প আমার কাছে ভীষণ ভালো লাগার। সেতু আরিফ ভাই সত্যিই অনেক শ্রম দিয়ে কষ্ট করে এটি নির্মাণ করেছেন। মূলত দুজনের গল্প এটি। আমি সোহেল মণ্ডল ভাইসহ আরো যারা ছিলেন কাজটি শতভাগ মন দিয়ে করেছি। কারণ একটি কাজ ভালো হলে পুরো ইউনিটেরই সুনাম হয়। সোহেল ভাইও অনেক সহযোগিতা করেছেন। সব মিলিয়ে আমিও কাজটি নিয়ে আশাবাদী।’ আসছে ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে দুই জোনাকির গল্প প্রচার হবে বলে জানিয়েছেন নির্মাতা।

সোহেল মণ্ডল বর্তমান সময়ে ছোট পর্দা ও সিনেমায় নিয়মিত কাজ করছেন। ওয়েব মাধ্যমেও পরিচিত তিনি। সম্প্রতি মাসুদ হাসান উজ্জ্বলের পরিচালনায় সরকারি অনুদানে ‘বনলতা সেন’ সিনেমায় অভিনয় করেছেন। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত বদরুল আনাম সৌদ পরিচালিত ‘শ্যামা কাব্য’ সিনেমাটি। ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনার সিনেমা ‘মায়ার জঞ্জাল’-এ অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন সোহেল মণ্ডল। কল্প কথার জনপ্রিয় পরিচালক ইন্দ্রনীল রায় চৌধুরী সিনেমাটি নির্মাণ করেছিলেন। চলতি বছরের ফেব্রুয়ারিতে ভারত ও বাংলাদেশে একযোগে মুক্তি পায় মায়ার জঞ্জাল। অন্যদিকে সারিকা সাবাহ এবারের ঈদে তৌসিফের বিপরীতে ও জোভানের বিপরীতে দুটি নাটকে দেখা যাবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

4 + thirteen =