ধ্রুব মিউজিকের বর্ণিল ঈদ আয়োজন

এবারের ঈদে অডিও প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন আয়োজন করেছে বর্ণিল ঈদ আয়োজনের। সব শ্রেণির শ্রোতা-দর্শকদের কথা ভাবনায় রেখেইে এবারের ঈদ আয়োজন সাজিয়েছে প্রতিষ্ঠানটি।ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, ২৮ এপ্রিল থেকে তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা শুরু হয়েছে ঈদের বিশেষ গান ভিডিও। চলবে ৬ মে পর্যন্ত। পাশাপাশি গানগুলো শুনতে পাওয়া যাবে দেশি ও আন্তর্জাতিক বিভিন্ন অ্যাপে।

তালিকায় আছে বাংলা গানের যুবরাজ আসিফ আকবর ও মিমি’র দ্বৈত গান ‘মিথ্যা বলতে পারি না’। গানটির গীতিকার স্নেহাশীষ ঘোষ, সুর করেছেন নাজির মাহমুদ আর সংগীতায়োজনে মুশফিক লিটু। গানটির ভিডিও নির্মাণ করেছেন ইয়ামিন ইলান।

‘ঘুড়ি’খ্যাত লুৎফর হাসানের কণ্ঠে ‘আমি আর আসবো না’। অমৃত দেবনাথের কথায় গানটি সুর করেছেন প্রিন্স রুবেল। সংগীতায়োজন তরিক। গানটির ভিডিও নির্মাণ করেছেন শুভব্রত সরকার। ভাটি অঞ্চলের জনপ্রিয় কণ্ঠশিল্পী প্রিন্স রুবেল কথা, সুর আর গায়কীতে ‘এক সমুদ্র পানি’। গানটির সংগীতায়োজন করেছেন তরিক। গানটির ভিডিও নির্মাণ করেছেন শুভব্রত সরকার।

কণ্ঠশিল্পী জিসান খান শুভ’র কথা, সুর ও গায়কীতে ‘এলে না তুমি’। গানটির সংগীতায়োজন করেছেন সাজিদ সরকার। গানটির ভিডিও নির্মাণ করেছেন শুভব্রত সরকার। হালের সেনসেশন ইমরান মাহমুদুলের জনপ্রিয় দুটি গান ‘ধোঁয়া’ ও ‘মেঘের খামে’। এবার এই দুটি গানের মেশআপ করেছেন হাসান সামস; ইকবাল ও ক্ষুদে গানরাজ খ্যাত হুমায়রা ঈশিকা।

ওপার বাংলার জনপ্রিয় কণ্ঠশিল্পী রূপঙ্কর বাগচীর ‘ভালো থাকুক’। গালিব সরদারের কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন টোনাই দেবাশীষ গাঙ্গুলী। নতুন প্রজন্মের কণ্ঠশিল্পী শফিক মাহমুদের ‘তুই যদি আমার থাকিস’। ফারুক রাজের কথায় গানটির সুর করেছেন শফিক মাহমুদ নিজেই। সংগীতায়োজন করেছেন কাওসার খান। গানটির ভিডিও নির্মাণ করেছেন এম এইচ রিজভী।

কণ্ঠশিল্পী তাজুল ইসলাম গেয়েছেন ওপার বাংলার কণ্ঠশিল্পী অদিতি চক্রবর্তীর সঙ্গে দ্বৈত গান। গানটির শিরোনাম ‘কেন দুঃখ দিলে’। গানটির কথা লিখেছেন ও সুর করেছেন তাজুল ইসলাম নিজেই। আর সংগীতায়োজন করেছেন জাহিদ বাবু। গানটির ভিডিও নির্মাণ করেছেন সুশান্ত ঘোষ।

কণ্ঠশিল্পী এইচ. আল আমিনের ‘পিরিতের সেল’। গানটির কথা ও সুর মো. সুরুজ্জামান। সংগীত আকাশ মাহমুদ। গানটির ভিডিও নির্মাণ করেছেন আল আমিন নিজেই।

রাইজিংবিডি

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

three × 5 =