নতুন চরিত্রের সন্ধানে এলিজাবেথ ওলসেন

হলিউডে অ্যাকশন ঘরানার সিনেমায় অভিনয় করে খ্যাতি পাওয়া অভিনেত্রীদের একজন এলিজাবেথ ওলসেন। মাত্র চার বছর বয়সে সিনেমায় অভিনয় দিয়ে হলিউডে যাত্রা শুরু হয় তাঁর। এর পর থেকে নিয়মিত হন টিভি সিরিজ ও সিনেমায়। ২০১১ সালে ‘মার্সি মার্লিন’ সিনেমায় অভিনয় করে প্রশংসিত হন এলিজাবেথ। থ্রিলারধর্মী এ সিনেমা দিয়েই হলিউডে নিজের জায়গা করে নেন অভিনেত্রী। ‘গডজিলার’ মতো একের পর এক হিট সিনেমায় অভিনয় করে সাড়া ফেলেন বিশ্বজুড়ে। তবে এলিজাবেথের অভিনয়ের দক্ষতা পূর্ণতা পায় ‘অ্যাভেঞ্জার্স’ দিয়ে। টানা ১০ বছর অ্যাভেঞ্জার্স ফ্র্যাঞ্চাইজির প্রতিটি সিনেমায় স্কারলেট উইচের ভূমিকায় এলিজাবেথের অভিনয় বিশ্বজুড়ে সাড়া ফেলেছে। তবে একই চরিত্রে নিজেকে সীমাবদ্ধ রাখতে চান না এলিজাবেথ।

এলিজাবেথ বলেন, ‘গত চার বছর স্কারলেট উইচের চরিত্রে অভিনয় করেছি। এবার কিছুটা পরিবর্তন দরকার। এ চরিত্রে আমি কাজ করতে পছন্দ করি না, এমনটা নয়। তবে ক্যারিয়ারে ভারসাম্য রাখার জন্যই নতুন চরিত্রে কাজ করতে চাই। ২০১৭ সালে “উইন্ড রিভার” ও “ইনগ্রিড গোজ ওয়েস্ট” সিনেমায় কাজ করে বেশ ভালো লেগেছিল। এ রকম ভিন্ন ধরনের সিনেমায় কাজ করার ইচ্ছা আছে।’

তবে মার্ভেলের পরবর্তী অ্যাভেঞ্জার্স ফ্র্যাঞ্চাইজির কোনো সিনেমায় অভিনেত্রীকে দেখা যাবে কি না, তা নিয়ে কিছু বলেননি তিনি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

19 − 2 =