নিজের পরিচালনায় নাচবেন নাদিয়া

নাদিয়া আহমেদ একাধারে অভিনেত্রী, মডেল ও নৃত্যশিল্পী। অভিনেত্রীর পাশাপাশি নিজেকে একজন নৃত্যশিল্পী হিসেবে পরিচয় দিতে স্বাচ্ছন্দ্যবোধ করেন তিনি। এযাবৎ অনেকের নির্দেশনায় নেচেছেন নাদিয়া। এবার তিনি নাচলেন নিজের নির্দেশনায়। বিটিভির ঈদ আয়োজনে রয়েছে বিশেষ নৃত্যানুষ্ঠান। সেই অনুষ্ঠানেই নিজের পরিচালনায় নাচ পরিবেশন করবেন নাদিয়া।

নাদিয়া আহমেদ বিটিভির তালিকাভুক্ত নৃত্যশিল্পী ও নৃত্য নির্দেশক। আগেও অনেক অনুষ্ঠানের নৃত্য নির্দেশনা দিয়েছেন তিনি। তবে এবারই প্রথম পুরো কোনো অনুষ্ঠানের নির্দেশনা দিলেন, নির্দেশনা দিলেন নিজের জন্য। নাদিয়া জানান, অনুষ্ঠানে বেশ কয়েকটি নৃত্য পরিবেশন করবেন তিনি। আধুনিক গানের সঙ্গে নৃত্য পরিবেশনের পাশাপাশি নাচবেন ক্ল্যাসিক্যাল ড্যান্স, রাজস্থানি ড্যান্স, মডার্ন ড্যান্স ও পাহাড়ি ড্যান্স। পাহাড়ি ড্যান্সে নাদিয়াকে সঙ্গ দিয়েছেন শাওন শাহ। অনুষ্ঠানের পোশাক পরিকল্পনা করেছেন শাওন।

এ প্রসঙ্গে নিজের অনুভূতি জানিয়ে নাদিয়া বলেন, ‘এর আগে কোনো চ্যানেলের জন্য এভাবে পুরো একটি নাচের অনুষ্ঠানের নির্দেশনা দেওয়ার সুযোগ হয়নি। বিটিভি কর্তৃপক্ষের প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞ আমাকে এমন একটি সুযোগ দেওয়ার জন্য। চেষ্টা করেছি প্রতিটি পরিবেশনা ঠিকঠাকভাবে উপস্থাপন করতে। আমাকে সহযোগিতা করেছেন শাওন শাহ। দর্শকের প্রতি বিশেষ অনুরোধ আমার একক নাচের অনুষ্ঠানটি দেখার।’

এদিকে আগামী ঈদে নাদিয়া আহমেদকে তিনটি ধারাবাহিক নাটকে দেখা যাবে। নাটক তিনটি হচ্ছে এজাজ মুন্নার ‘আমি দূর হতে তোমারেই দেখেছি’, কায়সার আহমেদের ‘ডিজিটাল বকুলপুর’ ও আল হাজেনের ‘কানাডা রানাডা’।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

8 − 4 =