নীলুর নতুন গান ‘যতই তোমায় ভালোবাসি’

শনিবার (২২ অক্টোবর) নতুন গান-ভিডিও নিয়ে হাজির হয়েছেন মখলেছুল ইসলাম নীলু। ‘যতই তোমায় ভালোবাসি’ শিরোনামের গানটির কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর করেছেন শাওন গানওয়ালা। সংগীতায়োজনে আদিব কবির। গানের সঙ্গে মিল রেখে গল্প সাজিয়ে এর ভিডিও নির্মাণ করেছেন সৈকত রেজা। ভিডিওতে মডেল হয়েছেন তারেক তাজ ও সাথী। ‘যতই তোমায় ভালোবাসি’ মুক্তি পেয়েছে ডেডলাইন মিউজিকের ইউটিউব চ্যানেলে।

গানটি নিয়ে মখলেছুল ইসলাম নীলু বলেন, ‘আমরা যখন গভীরভাবে কারো প্রেমে পড়ি তখন তাকে যতই ভালোবাসি না কেন তা অল্প মনে হয়। আরো আরো ভালোবাসার আকুলতায় ভরে ওঠে প্রেমিক মন। এমনই গল্প ফুটে উঠেছে গানটির কথায়। ভিডিওটিও করা হয়েছে সে অনুযায়ী। শুদ্ধ ও সুরেলা গান যারা পছন্দ করেন তাদের ভালো লাগবে বলে আমার বিশ্বাস।’

নব্বই দশকের আধুনিক বাংলা গানের জনপ্রিয় গায়কদের অন্যতম মখলেছুল ইসলাম নীলু। ‘সুখপাখি উড়ে গেছে’, ‘সাগরের নীল থেকে’, ‘তোমারই জন্যে’, ‘আমার যে দিকটায় তুমি’, ‘বরষার রিমঝিম’— এমন অনেক শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন তিনি। বাংলাদেশ টেলিভিশন ও বেতারের তালিকাভুক্ত এই শিল্পী তিন যুগের ক্যারিয়ারে ছয়টি একক অ্যালবাম প্রকাশ করেছেন। গেয়েছেন অসংখ্য অনুষ্ঠানে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

three × four =