পাঠান ২: পরিচালক পরিবর্তন, আরও যা জানা গেল

যশরাজ স্পাইভার্সের পরবর্তী সিনেমার অপেক্ষায় সবাই। ‘ওয়ার ২’ সিনেমার পর ‘টাইগার ভার্সেস পাঠান’ আসার কথা থাকলেও কদিন আগেই পিঙ্কভিলা জানায়, এর আগেই পাঠানের সিক্যুয়েল আনার পরিকল্পনা করছে যশরাজ ফিল্ম। এবার ‘পাঠান ২’ নিয়ে প্রকাশ্যে নতুন খবর। সিদ্ধার্থ আনন্দ নন, পাঠানের পরবর্তী সিক্যুয়েলের জন্য নতুন নির্মাতা খুঁজছেন প্রযোজক আদিত্য চোপড়া। ভারতের বিনোদন বিষয়ক সংবাদমাধ্যম পিপিংমুনের বরাত দিয়ে খবরটি জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া।

প্রতিবেদনে জানানো হয়েছে, যশরাজ স্পাইভার্সের পরবর্তী সিনেমাগুলোর পরিচালক বাছাইয়ের ক্ষেত্রে ভীষণ গুরুত্ব দিচ্ছেন প্রযোজক আদিত্য চোপড়া। ফ্র্যাঞ্চাইজির জন্য পরিচালকদের পুনরাবৃত্তি করতে চান না তিনি। টাইগার ও ওয়ার সিনেমার সিক্যুয়েল থেকেই সেটা স্পষ্ট। আর সেই একই জিনিস ঘটছে ‘পাঠান ২’ সিনেমাতেও।

তবে সিদ্ধার্থ আনন্দ ‘পাঠান ২’ পরিচালনা করছেন না মানেই যে যশরাজ ফিল্মসের সঙ্গে তাঁর টানাপোড়েন চলছে এমনটা একেবারেই নয়। তিনি ‘টাইগার ভার্সেস পাঠান’ সিনেমা পরিচালনা করবেন বলেই প্রতিবেদন থেকে জানা গেছে।

‘পাঠান ২’ তে শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোনকে আগের চরিত্রেই দেখা যাবে। সন্তানসম্ভবা দীপিকাকে না পাওয়ার শঙ্কা থাকলেও সিনেমাটিতে অভিনেত্রী থাকছেন বলে নিশ্চিত করেছে পিপিংমুন।

প্রসঙ্গত, যশরাজ স্পাইভার্সের প্রথম সিনেমা সালমান খান অভিনীত ‘এক থা টাইগার’। সিনেমাটি মুক্তি পায় ২০১৫ সালে। এরপর একে একে ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘ওয়ার’, ‘পাঠান’, ‘টাইগার ৩’ মুক্তি পেয়েছে। মুক্তির অপেক্ষায় আছে ‘ওয়ার ২’, এরপর আসবে আলিয়া ভাটি অভিনীত স্পাইভার্সের প্রথম নারী প্রধান চরিত্রের ছবি। সেখানে আলিয়ার সঙ্গে অভিনয় করবেন—শর্বরী, ববি দেওল প্রমুখ। তারপর আসবে পাঠান ২। আর এ বছর শেষে শুটিং শুরুর কথা রয়েছে ‘টাইগার ভার্সেস পাঠান’ এর।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

20 − 8 =