পূজা চেরির জন্মদিন আজ

বর্তমানে দর্শকপ্রিয় চিত্রনায়িকা পূজা চেরি। শিশুশিল্পী হিসেবে শোবিজে পা রাখেন তিনি। নায়িকা চরিত্রে অভিনয় করে অল্প দিনের মধ্যে দর্শকের মন জয় করেছেন পূজা। অভিনয়গুণে খুব কম সময়ের মধ্যে দ্যুতি ছড়িয়ে দর্শক মনেও জায়গা করে নেন এই অভিনেত্রী।

‘পোড়ামান-২’ সিনেমার মাধ্যমে প্রথম নায়িকা হিসেবে বড় পর্দায় হাজির হন পূজা। যদিও তার মুক্তিপ্রাপ্ত প্রথম সিনেমা ‘নূরজাহান’। এরপর ‘দহন’, ‘প্রেম আমার-২’ প্রেক্ষাগৃহে মুক্তি পায়।

আজ পূজা চেরির জন্মদিন। ২০০০ সালের আগস্টের এই দিনে খুলনার গাজিরহাটে জন্মগ্রহণ করেন জয়িতা রায় পূজা। তবে সবাই তাকে চেনে পূজা চেরি নামেই। তাই তো পূজা চেরির নাম নিয়ে অনেকের মনেই প্রশ্ন রয়েছে।

জানা যায়, জন্মের পর পূজা এতই সুন্দরী ছিলেন যে তাদের গুরুদেব তার নাম দেন চেরি। আসলে গুরুদেব থাকতেন জাপানে। সেখানকার চেরি ফুলের সৌন্দর্য নজর কাড়ে সবারই। সেই সূত্রেই পূজার সঙ্গে জুড়ে যায় চেরি।

পূজার ছোটবেলায় খুব ইচ্ছে ছিল নায়িকা হবেন। হয়েছেনও তবে, সে গল্পটি বেশ কঠিন। মনের ভেতর যখন স্বপ্নটি ধারণ করেন তখন সেটি কখনো হতাশ করেছে, আবার কখনো আশার আলো দেখিয়েছে। তবে কখনো মন খারাপ করেননি। অপেক্ষা করেছেন আজকের দিনটির জন্য। কথায় আছে অপেক্ষার ফল সুমিষ্ট হয়। আজ সেটাই হয়েছে, পূজা আজ নায়িকা। সবার ভালোবাসা নিয়ে এগিয়ে যাচ্ছেন।

সম্প্রতি প্রযোজনা প্রতিষ্ঠান লাইভ টেকনোলজির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন রাফী। ‘পরাণ’-এর পর নতুন সিনেমা ‘কালা’ নিয়ে আসছে এই প্রযোজক-নির্মাতা জুটি। একই দিন এই প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি সেরেছেন পূজা চেরিও। ধারণা করা হচ্ছে, সেটি রাফীর সিনেমা ‘কালা’র নায়িকা চরিত্রেই।

পূজা চেরির নতুন সিনেমার ঘোষণা আসবে আজ, বিশ্বস্ত সূত্রে এমনটাই জানা গেছে। তবে এ বিষয়ে এ মুহূর্তে মুখ খুলতে নারাজ ছবির পরিচালক, নায়িকা ও প্রযোজনা প্রতিষ্ঠান। পূজার বিপরীতে নায়ক কে হবেন সেটাও রাখা হচ্ছে চমক হিসেবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

1 × one =