পোশাক নিয়ে আলোচনায় শিল্পা শেঠি

বলিউডের অন্যতম ফিট অভিনেত্রী শিল্পা শেঠি। ৪৭ বছর বয়সে এসেও নিজের দুর্দান্ত ফিগার ধরে রেখেছেন তিনি। যার নেপথ্যে রয়েছে তার ওয়ার্কআউট রুটিন আর যোগাসন। এর সঙ্গে রয়েছে স্বাস্থ্যকর খাওয়াদাওয়া।। অনেকের মতে, এই দুইয়ের মিশেলেই এমন আকর্ষণীয় ফিগার দুই সন্তানের জননী শিল্পার।

তার সমসাময়িক অনেক নায়িকারা এখন আলোচনার বাইরে। কিন্তু যত সময় গেছে, নিজেকে পুরোনো ওয়াইনের মতো মেলে ধরেছেন শিল্পা।

পাশাপাশি তার ফ্যাশন আর স্টাইল স্টেটমেন্ট নিয়মিত থাকে আলোচনায়। তবে শিল্পা এবার এমন পোশাক পরলেন যে তাকে ‘উরফি জাভেদের বোন’ তকমা দিলেন নেটিজেনরা।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, সম্প্রতি বিগ ইমপ্যাক্ট অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সাদা রঙের প্যান্ট স্যুটে হাজির হয়েছিলেন শিল্পা। নাভি পর্যন্ত খোলা তার ব্লেজারের নেকলাইন। ভেতরে ট্রান্সপারেন্ট টপ পরেছেন নায়িকা, তবে পরনে নেই অন্তর্বাস।

শুধু ব্লেজারের নেকলাইনই নয়, আলোচনায় তার স্লিভস-ও। এদিন গায়ের উপর ব্লেজার ঝুলিয়ে রেখেছিলেন শিল্পা, সেটি পরেননি। হাত দুটো ভিতরেই ছিল, যা দেখে কেউ কেউ ‘শোলে’ সিনেমার ‘ঠাকুর’-এর সঙ্গে তুলনা টানেন শিল্পার। অন্যদিকে খোলামেলা পোশাকের কারণে শিল্পার সমালোচনা করতে ছাড়েননি নেটিজেনদের একটা বড় অংশ। একজন লেখেন, ‘শুধু উরফি পরলেই দোষ! আর এই আন্টিগুলো যা খুশি তাই পরে নেবে?’ অপর একজন লেখেন, ‘জনপ্রিয়তা পেতে সুন্দর পোশাক পরতে হয়, পোশাক খুলে শরীর দেখাতে হয় না।’

শিল্পার এমন পোশাক নিয়ে নেটদুনিয়ায় যেমন হাসির রোল উঠেছে, তেমন অনেকেই নায়িকার গ্ল্যামারাস লুক আর আউটফিটের প্রশংসাও করেছেন। অনেকেরই দাবি ৪৭ বছর বয়সেও এমন হটনেস বজায় রাখা সহজ ব্যাপার নয়।

‘বাজিগর’ অভিনেত্রীকে বড় পর্দায় সর্বশেষ দেখা গেছে ‘নিকাম্মা’ সিনেমায়। স্বামী রাজ কুন্দ্রা পর্নোগ্রাফি মামলায় জেলে থাকাকালীন মুক্তি পেয়েছিল সিনেমাটি। শিল্পাকে পরবর্তীতে দেখা যাবে রোহিত শেঠির ওয়েব সিরিজ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এ। এই সিরিজের মাধ্যমেই ওটিটিতে পা রাখছেন শিল্পা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

nine + 15 =