ফারিয়ার গানে মজেছে দর্শক

বাংলা সিনেমার দখলে এবার ঈদ মৌসুম। সেই সঙ্গে দাপট দেখাচ্ছে গান। তেমন একটি গান ‘বুঝি না তো তাই’। মাত্র তিন দিনেই ইউটিউবে গানটির ভিউ ছাড়িয়েছে ১ মিলিয়ন। এখানেও রয়েছে সিনেমার প্রভাব। গানটি গেয়েছেন দুই বাংলার চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। এটি ফারিয়ার চতুর্থ গান।

‘বুঝি না তো আমি’ গানটিতে রয়েছে র‍্যাপের মিশ্রণ। গানের ভিডিওতে রয়েছে রোমান্স ও নাচের উপস্থাপন। নাচে-গানে নুসরাত ফারিয়ার আবেদনময়ী দৃশ্য দেখে মুগ্ধ দর্শক। মিউজিক ভিডিওর শুটিং হয়েছে থাইল্যান্ডে।

এসভিএফের ইউটিউব চ্যানেল প্রকাশের পর থেকে এ রিপোর্ট লেখা পর্যন্ত গানটি দেখেছেন ১১ লাখের বেশি দর্শক। গানটির এমন সাফল্যে উচ্ছ্বসিত নুসরাত ফারিয়া। তিনি বলেন, ‘গানটি যখন তৈরি হচ্ছিল, তখনই মনে হয়েছিল দর্শক পছন্দ করবে। তবে এতটা আশা করিনি। সুন্দর সুন্দর মন্তব্যও করছেন তাঁরা। এমন সাড়া পেয়ে খুব ভালো লাগছে। সব মিলিয়ে স্বস্তি অনুভব করছি।’

আবার কবে আসবে নতুন গান? এমন প্রশ্নের জবাবে নুসরাত ফারিয়া বলেন, ‘দর্শকের এত ভালোবাসা পেয়ে নতুন গান করার উৎসাহ বেড়ে গেছে। তবে এ বছর বুঝি না তো তাই গানটি নিয়েই থাকতে চাই। আগামী বছর নতুন গান করার পরিকল্পনা আছে।’

‘বুঝি না তো তাই’ গানটি লিখেছেন বাঁধন। সুর করেছেন বলিউডের মামজি স্ট্রেনজার আর সংগীতায়োজন করেছেন ডিজে লায়ান। নুসরাত ফারিয়ার সঙ্গে এতে কণ্ঠও দিয়েছেন মামজি স্ট্রেনজার। তিনি বাংলাদেশি বংশোদ্ভূত ইংল্যান্ডের নাগরিক। গানের ভিডিওতে ফারিয়ার সঙ্গে তাঁকেও দেখা গেছে।

গানের পাশাপাশি নুসরাত ফারিয়া অভিনীত ‘আবার বিবাহ অভিযান’ সিনেমার ট্রেলার রিলিজ হয়েছে ঈদ উপলক্ষে। ট্রেলারটিও দর্শকের মাঝে ভালো সাড়া ফেলেছে। এতে নুসরাত ফারিয়ার পাশাপাশি রয়েছেন কলকাতার একঝাঁক তারকা। তাঁদের মধ্যে রয়েছেন অঙ্কুশ হাজরা, রুদ্রনীল ঘোষ, অনির্বাণ ভট্টাচার্য, সোহিনী সরকার, প্রিয়াঙ্কা সরকার ও সৌরভ দাস । আগামী ২৫ মে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

four × 3 =