বাংলাদেশে মুক্তির জন্য সেন্সর ছাড়পত্র পেল ‘অ্যানিমেল’

বাংলাদেশের সিনেমা হলে মুক্তির জন্য আজ সন্ধ্যায় সেন্সর বোর্ড থেকে বিনা কর্তনে ছাড়পত্র পেল রণবীর কাপুর অভিনীত ‘অ্যানিমেল’। সিনেমাটি বাংলাদেশে প্রদর্শনের ক্ষেত্রে আর কোনো বাধা রইল না। সিনেমাটির আমদানিকারক প্রতিষ্ঠান কিবরিয়া ফিল্মস জানিয়েছে, আগামীকাল সিদ্ধান্ত নেওয়া হবে কবে থেকে দেশের হলে চলবে অ্যানিমেল।

প্রতিষ্ঠানটির কর্ণধার কিবরিয়া লিপু বলেন, ‘সেন্সর বোর্ডের সদস্যরা বিনা কর্তনে অ্যানিমেল সিনেমাটির ছাড়পত্র দেওয়ার সিদ্ধান্ত জানিয়েছেন। আগামীকাল সেন্সর সার্টিফিকেট পেয়ে যাব। প্রদর্শক সমিতির সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে সিনেমাটি কবে থেকে দেশের হলে দেখা যাবে। তারা চাইলে বৃহস্পতিবারেই মুক্তি দেওয়া হবে অ্যানিমেল।’

১ ডিসেম্বর বিশ্বজুড়ে মুক্তি পায় সন্দীপ রেড্ডি ভাঙা পরিচালিত সিনেমাটি। রণবীর ও অনিল কাপুরকে দেখা যাবে বাবা-ছেলের ভূমিকায়। তাঁদের মধ্যকার জটিল সম্পর্কের রসায়নই এ সিনেমার মূল গল্প। সিনেমাটিতে রণবীরের বিপরীতে অভিনয় করেছেন রাশমিকা মান্দানা। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন ববি দেওল। হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু, কন্নড় ও মালয়ালম ভাষায় মুক্তি পেয়েছে অ্যানিমেল। মুক্তির পর থেকেই বক্স অফিসে একের পর এক রেকর্ড গড়ছে। প্রথম চার দিনে সিনেমাটি আয় ৪২৫ কোটি রুপি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

nineteen − two =