বিচ্ছেদের পথে সৃজিত-মিথিলা

আবারও বিচ্ছেদের গুঞ্জন ছড়াল টালিউডের নির্মাতা সৃজিত মুখার্জি ও বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার। ২৩ সেপ্টেম্বর ছিল সৃজিতের জন্মদিন। ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমসের সূত্রমতে, ওই দিন সোশ্যাল মিডিয়ায় নানাজনের শুভেচ্ছায় সিক্ত হয়েছেন সৃজিত। তবে সৃজিতের উদ্দেশে মিথিলার কোনো শুভেচ্ছাবার্তা পাওয়া যায়নি। আর তাতেই ছড়িয়েছে বিচ্ছেদের গুঞ্জন।

ভালোবেসে বছর চারেক আগে বিয়ে করেছিলেন সৃজিত ও মিথিলা। মেয়ে আইরাকে নিয়ে কলকাতাতেই সৃজিতের সঙ্গে থিতু হয়েছিলেন মিথিলা। বছরখানেক পর আইরাকে নিয়ে দেশে ফিরেছেন মিথিলা। ভর্তি করিয়েছেন বাংলাদেশের এক স্কুলে। এখানেই নানাবাড়িতে বড় হচ্ছে সে। কাজের সূত্রে কখনো আফ্রিকার তানজানিয়া তো কখনো ইউরোপে থাকেন মিথিলা। সময়-সুযোগ পেলে স্বল্প দিনের জন্য ফেরেন কলকাতায়। দুজনের এই দূরত্বের কারণেই সৃজিত-মিথিলার দাম্পত্য নিয়ে ফিসফিসানির শেষ নেই। মাঝেমধ্যেই শোনো গেছে, বিচ্ছেদের পথে হাঁটছেন তাঁরা। যদিও বরাবরই এসব গুঞ্জনকে গুজব বলে উড়িয়ে দিয়েছে দুপক্ষই। লং ডিসট্যান্স বিয়েটা টিকিয়ে রাখতে চান দুজনেই।

গণমাধ্যমটি জানিয়েছে, ২৩ সেপ্টেম্বর জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় মিথিলা কোনো ধরনের শুভেচ্ছা জানাননি সৃজিতকে। যদিও বেশ কয়েক দিন ধরেই সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে দূরে রেখেছেন মিথিলা।

তবে নিজেদের এমন গুঞ্জন নিয়ে কোনো রকম মন্তব্য পাওয়া যায়নি সৃজিত বা মিথিলার পক্ষ থেকে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

6 + 4 =