বিবাহিত নই, শুধু ভালবাসায় আবদ্ধ: সুস্মিতা

প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতা সেন ও আইপিএলের প্রতিষ্ঠাতা ললিত মোদির প্রেমের খবর প্রকাশ্যে আসতেই প্রতিক্রিয়া নেটদুনিয়ায়। আলোচনা-পর্যালোচনা-সমালোচনায় সরগরম টুইটার, ফেসবুক, ইনস্টাগ্রামের মতো সোশ্যাল নেটওয়ার্কিং সাইটগুলি। এমন পরিস্থিতিতেই মুখ খুললেন সুস্মিতা সেন।

ইনস্টাগ্রামে দুই মেয়ে রেনে ও আলিশার সঙ্গে নিজের একটি ছবি আপলোড করেছেন সুস্মিতা। তার ক্যাপশনে লিখেছেন, “এই বেশ ভাল আছি। বিবাহিত নই, কোনও আংটি নেই…শুধু ভালবাসায় আবদ্ধ। অনেক সাফাই দেওয়া হয়েছে…এবার জীবন এবং কাজের মাঝে ফেরার পালা। প্রতিটা মুহূর্তে আমার আনন্দের সঙ্গী হওয়ার জন্য অনেক ধন্যবাদ, আর যারা তা হতে পারেননি এটা অবশ্য তাদের মাথা ঘামানোর বিষয় নয়। সবাইকে ভালবাসা।” নিজের এই পোস্টের ক্যাপশনে ‘দুগ্গা দুগ্গা’ শব্দটিও ব্যবহার করেছেন সুস্মিতা।

বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় ললিত মোদির টুইটের পরে শোরগোল পড়ে যায়। টুইটে অর্ধাঙ্গিনী শব্দটার উল্লেখের পরেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে সুস্মিতাকে গোপনে বিয়েই করে ফেলেছেন ললিত মোদি। তবে সেই গুঞ্জনে জল ঢেলে ললিত টুইটে জানান, “সবেমাত্র লন্ডনে এসে পৌঁছলাম। সদ্য শেষ করেছি মালদ্বীপ এবং সারদিনিয়া ট্যুর। সঙ্গে আমার পরিবার এবং আমার বেটার হাফ সুস্মিতা সেন। নতুন জীবনের শুরু।”

ললিত মোদির এহেন টুইট নিয়ে যখন ঝড় উঠেছে, তখন আরও একটা টুইট করেন আইপিএলের প্রাক্তন চেয়ারম্যান। সেই টুইটে তার ও সুস্মিতার সম্পর্ক নিয়ে লিখেছেন, ”ভালবাসা মানেই বিয়ে নয়। ভগবানের কৃপায় হয়তো সেটাও হবে। আমি শুধু সবাইকে জানাতে চাই, আমরা একসঙ্গে রয়েছি!”

সংবাদ প্রতিদিন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

2 × four =