বিরতির পর পড়শী

সংগীতশিল্পী সাবরিনা পড়শী নিজেকে শুধু গানেই আটকে রাখেননি। গত বছর থেকে নাটকে অভিনয় করতে দেখা যাচ্ছে তাঁকে। নিলয়, জোভান, ইয়াশ রোহানদের সঙ্গে জুটি বেঁধে অভিনয়ে মুগ্ধতা ছড়াচ্ছেন। এ ছাড়া সম্প্রতি রেডিওতে শুরু করেছেন ‘মিউজিক স্টেশন উইথ পড়শী’ নামের শো। জাগো এফএমে প্রতি শুক্রবার রাতে এই অনুষ্ঠানে শিল্পীদের সঙ্গে আড্ডা ও গানে মেতে ওঠেন পড়শী।

এসব কাজে ব্যস্ত থাকার কারণে অনেকটা সময় গান থেকে দূরে ছিলেন। অবশেষে বিরতি কাটিয়ে নতুন গান নিয়ে ফিরছেন তিনি। আগামী মাসের শুরুতেই পড়শীর ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে তাঁর নতুন গান ‘ওরে মন’। সর্বশেষ গত বছর ‘দ্বিতীয় জীবন’ শিরোনামের দ্বৈত গানে ইমরান মাহমুদুলের সঙ্গে গেয়েছিলে পড়শী। মাঝের সময়টাতে নাটকের জন্য গান করলেও কোনো মৌলিক গান প্রকাশ পায়নি তাঁর। ‘ওরে মন’ দিয়েই ১১ মাস পর মৌলিক গান নিয়ে ফিরছেন তিনি।

এ বিষয়ে পড়শী জানান, অভিনয় ও আরজে হিসেবে কাজ করলেও গান তাঁর কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ। এখন থেকে ধারাবাহিকভাবে শ্রোতাদের নতুন গান উপহার দিতে চান। যার শুরুটা হচ্ছে ‘ওরে মন’ দিয়ে। প্রতি দুই মাস পর পর নতুন গান প্রকাশ করবেন তিনি। গতকালও নতুন একটি গানের রেকর্ডিংয়ে ব্যস্ত ছিলেন পড়শী। সব গান ভিডিও আকারে প্রকাশ পাবে তাঁর ইউটিউব চ্যানেলে। আগামী ২ সেপ্টেম্বর নতুন গান নিয়ে বিস্তারিত জানাবেন তিনি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

eight + eleven =