বিয়ে করলেন সংগীতশিল্পী আননূর খান নোলক

সংগীতশিল্পী, মডেল ও অভিনেত্রী আননূর খান নোলক এবার বিয়ের পিড়িঁতে বসলেন। বর চট্রগ্রামের ব্যবসায়ী ওহি জামান। তার রিয়েল এস্টেট, ইন্টারপ্রাইজ, হোটেলসহ নানা ধরনের ব্যবসা আছে।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) রাজধানীর একটি বিলাসবহুল কনভেনশন সেন্টারে পরিবারের সকল সদস্যদের উপস্থিতিতে তাদের এই বিয়ে সম্পন্ন হয়। ২০১৬ সালে সেরা নাচিয়ে সিজনে ছিলেন আননূর খান নোলক। এরপর ক্যানভাসসহ বেশকিছু ম্যাগাজিনে মডেল হিসেবে কাজ করেন। তবে মূল পরিচয় তিনি একজন সংগীতশিল্পী। ২০২১ সালের মিস আর্থ বাংলাদেশের টাইটেল গানটি তাঁর গাওয়া।

এছাড়া দৃষ্টি নামের খণ্ড নাটকে তোমার স্মৃতি শিরোনামের একটি গানে কণ্ঠ দেন তিনি। দীপ্ত টিভিতে প্রচার হওয়া মাসুদুর রহমানের রচনা ও সজীব মাহমুদের পরিচালনায় তারকাবহুল ধারাবাহিক ‘মমতাজমহল’ নাটকে অভিনয় করেন তিনি। এছাড়া এয়ারটেল, ইভালি ও ফুডপান্ডার ওভিসিতে মডেল হিসেবেও দেখা গেছে এই তারকাকে।

আননূর খান নোলক বলেন, পরিচয়, প্রেম এবং এরপর পরিবারের সিদ্ধান্তে আমাদের বিয়ে। চট্রগ্রামের ঐতিহ্যবায়ী জামান হোটেল তাঁদের পারিবারিক ব্যবসা। আমার শুশুরের নাম আলমগীর জামান, শাশুড়ির নাম শেলী আক্তার এবং আদরের ননদের নাম রাহিনা জামান। আমাদের জন্য সকলে দোয়া করবেন। এদিকে, সজিব দাসের সংগীতায়োজনে খুব শিগগিরই নতুন গান নিয়ে হাজির হবেন আননূর খান নোলক। আর গানটি বর ওহির জন্য করেছেন বলে জানালেন আননূর খান নোলক।

বার্তা২৪

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

18 + 5 =