বীরকে স্কুলে ভর্তি করালেন শাকিব, সাথে ছিলেন বুবলীও

শেহজাদ খান বীরকে স্কুলে ভর্তি করিয়েছেন শাকিব খান ও বুবলী। অভিভাবক হিসেবে দুজনেই স্কুলে গেছেন, পুত্রের ‘ফার্স্ট ডে অ্যাট স্কুল’ স্বচক্ষে উপভোগ করেছেন। আনন্দঘন মুহূর্তগুলো ক্যামেরাবন্দি করে ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন নায়িকা বুবলী।

বুবলী লিখেছেন, ‘আজকের (৭ সেপ্টেম্বর) দিনটি আমার জন্য অনেক আবেগ, ভালোবাসা এবং মায়ার। কারণ আজ আমাদের শেহজাদ বাপজানের স্কুলের প্রথম দিন। এখনও মনে হয় এইতো সেদিন তুমি পৃথিবীতে এলে বাবা, হাঁটি হাঁটি পা-পা করে আস্তে আস্তে বড় হচ্ছো। আজকে থেকে তুমি স্কুলে পড়ো, তোমার আবার একটি ক্লাস আইডি নাম্বারও আছে। আলহামদুলিল্লাহ!’

বুবলী আরও লিখেছেন, ‘অনেক বড় হও বাবা, ভীষণ ভালোবাসি তোমাকে! সবাই আমার শেহজাদ বাবার জন্য দোয়া করবেন এবং আপনাদের ভালোবাসায় রাখবেন।’ পুত্রের সাদা পোশাকের সঙ্গে মিল রেখে শাকিব-বুবলীও সাদা রঙের পোশাক পরে স্কুলে গেছেন। জানা গেছে, আব্রাহাম খান জয় যে স্কুলে পড়ে, সেখানেই বীরকে ভর্তি করানো হয়েছে।

ঢালিউড তারকা শাকিব খান ও শবনম বুবলীর মধ্যে বৈবাহিক সম্পর্ক আছে নাকি নেই, এই রহস্য পরিষ্কার হয়নি। তার মাঝেই প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস ও বড় ছেলে আব্রাহাম খান জয়কে নিয়ে আমেরিকা সফর সেরে এসেছেন নায়ক। সেসব নিয়ে আলোচনা-সমালোচনা হয়েছে বিস্তর। প্রশ্ন উঠছিল, শাকিবের সব আদর-স্নেহ-দায়িত্ব কি শুধু জয়ের জন্যই?

এ প্রশ্নের উত্তর শাকিব দেশে ফিরেই দিয়েছিলেন। জানান, জয়ের মতো ছোট ছেলে বীরকেও সুন্দর স্মৃতি উপহার দেবেন তিনি। দুই ছেলের প্রতিই তার সমান ভালোবাসা। সেটার নজিরই পাওয়া গেলো বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে।

উল্লেখ্য, অপু বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের পর ২০১৮ সালে বুবলীকে বিয়ে করেন শাকিব খান। এরপর ২০২০ সালের মার্চে তাদের কোলজুড়ে আসে শেহজাদ খান বীর।

বাংলা ট্রিবিউন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

17 + 14 =