ব্যর্থ মেসি-এমবাপ্পে, হারল পিএসজি

ফ্রেঞ্চ কাপ ও চ্যাম্পিয়নস লিগ থেকে বিদায় ঘণ্টা বেজেছে আগেই। হাতে আছে কেবল লিগ শিরোপার লড়াই। কিন্তু সেখানেও দুঃসময় পিছু ছাড়ছে না পিএসজির। এবার ঘরের মাঠে প্রায় দুই বছর শেষে হারের মুখ দেখল তারা। লিওনেল মেসি ও কিলিয়ান এমবাপ্পের ব্যর্থতার দিনে ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে স্তাদে রেনে।

পার্ক দ্য প্রিন্সেসে পিএসজির আক্রমণ ছিল এমবাপ্পে নির্ভর। প্রেসনেল কিমপেম্বে ও মার্কিনিওস না থাকায় ডিফেন্স অনেকটাই দুর্বল হয়ে পড়ে। ম্যাচের ২৬ মিনিটে মেসির থ্রু পাস থেকে গোল করতে ব্যর্থ হন  এমবাপ্পে। ৪০তম মিনিটে বুলেট গতির এক শট নিয়েছিলেন ফ্রেঞ্চ ফরোয়ার্ড। কিন্তু সেটাও ঠেকিয়ে দেন রেনে গোলরক্ষক মাদাদা।

বিরতিতে যাওয়ার আগে গোলের তালা ভাঙে রেনে। ৪৫ মিনিটে কোনাকুনি শটে সফরকারীদের এগিয়ে কারি তোকো একাম্বি। বিরতি থেকে ফিরে দ্রুতই আবার গোলের দেখা পায় রেনে।  ৪৮ তম মিনিটে কালিমুয়েন্দোর ক্রস থেকে পিএসজি গোলরক্ষককে পরাস্ত করেন লেসলি উগোচুকু।

জোড়া ধাক্কা খাওয়ার পর আর শতচেষ্টা করেও ম্যাচে ফিরতে পারেনি পিএসজি। যদিও ২৮ ম্যাচে ৬৬ পয়েণ্ট নিয়ে লিগ ওয়ানে শীর্ষে আছে ক্রিস্তফ গালতিয়ের শিষ্যরা। তবে তাদের চেয়ে ব্যবধান কমিয়ে এনেছে মার্শেই। সমান ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে তারা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

18 − 5 =