ভক্তদের গাড়ি উপহার দেবেন ডাউনি

হলিউডে চার দশকের বেশি সময় ধরে কাজ করছেন রবার্ট ডাউনি জুনিয়র। সবাই তাঁকে চেনে আয়রনম্যান হিসেবে। সিনেমায় লাল কস্টিউমের ভেতরে থেকে বিশ্বকে রক্ষা করেছেন বহুবার। অনেকে আবার গোয়েন্দা শার্লক হোমস হিসেবেও চেনেন তাঁকে। সম্প্রতি মুক্তি পেয়েছে ক্রিস্টোফার নোলানের সিনেমা ‘ওপেনহেইমার’। এতে ডাউনি অভিনয় করেছেন লুইস স্ট্রস চরিত্রে। দ্বিতীয় বিশ্বযুদ্ধের প্রেক্ষাপটে রচিত সিনেমাটিতে ডাউনির অভিনয় প্রশংসা কুড়াচ্ছে দর্শক ও অনুরাগীদের। বিশ্বজুড়ে ব্যবসা করছে সিনেমাটি। ভক্তদের ভালোবাসায় আপ্লুত হয়ে এবার ডাউনি নিলেন ব্যতিক্রমী এক সিদ্ধান্ত। নিজের গ্যারেজে রাখা ছয়টি গাড়ি বিলিয়ে দেবেন তাঁর ভক্তদের মধ্যে।

পুরোনো দিনের গাড়ির প্রতি রবার্ট ডাউনির আকর্ষণ অনেক আগের। তাঁর সংগ্রহে রয়েছে পুরোনো মডেলের বেশ কয়েকটি ভিনটেজ গাড়ি। পরিবেশের কথা ভেবে সেই সব গাড়ি তৈরি করা হয়েছে পরিবেশবান্ধব করে। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করেন তিনি। সেখানে তাঁকে দেখা যায় ছয়টি গাড়ির সামনে দাঁড়িয়ে থাকতে। গাড়িগুলো হলো শেভ্রলেট কভেট (১৯৬৫), বুইক রিভিয়েরা (১৯৬৬), মার্সিডিজ বেঞ্জ ২৮০এসই (১৯৬৯), শেভ্রলেট কে১০ পিকআপ (১৯৭২), ভক্সওয়াগন বাস (১৯৭২) ও শেভ্রলেট ইআই ক্যামিনো (১৯৮৫)।

স্টোরিতে ডাউনি লিখেছেন, গাড়িগুলো তাঁর অনুরাগীদের দিতে চান তিনি। এর জন্য অংশ নিতে হবে একটি লটারিতে। লটারির মাধ্যমে যেকোনো ভক্ত জিতে নিতে পারবেন একটি গাড়ি। কোনো প্রকার অনুদান বা অর্থের বিনিময়ে গাড়ি ক্রয় করতে পারবেন না কেউ। শুধু যুক্তরাষ্ট্র, ব্রিটেন ও কানাডার (কিউবেক ব্যতীত) ১৮ বছরের বেশি বয়সী নাগরিকেরাই পাবেন ডাউনির এই ছয় গাড়ি জেতার সুযোগ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

twelve − 10 =