‘মাফিয়া’ সিনেমা শুটিংয়ে মাহি সঙ্গে ইমন

ওয়েব চলচ্চিত্র ‘কাগজের বউ’ থেকে সরে দাঁড়ানোর ঘোষণার পর চিত্রনায়ক মামনুন হাসান ইমনের বিপরীতে বিপরীতেই ‘মাফিয়া’ সিনেমায় শুটিংয়ে যোগ দিচ্ছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। নব্বই দশকের অপরাধ জগতের গল্পে নির্মিতব্য এ চলচ্চিত্রে প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করেছেন ইমন-মাহি; একটি গানের শুটিংয়ের জন্য ৩ জানুয়ারি তারা ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন বলে জানান সিনেমার পরিচালক শাহীন সুমন।

শাহীন সুমন  জানান, সোনারগাঁওয়ে রোববার থেকে তাদের শুটিংয়ের কথা থাকলেও তা পিছিয়ে ৩ জানুয়ারি নির্ধারণ করা হয়েছে। একদিন শুটিং করলেই কাজ শেষ হবে। এর আগে সোমবার থেকে এফডিসিতে ‘বুবুজান’ চলচ্চিত্রের শুটিংয়ে অংশ নেবেন মাহি।

সৌদি আরবে ওমরাহ করতে যাওয়ার পর মাহির সঙ্গে সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর একটি কল রেকর্ড প্রকাশ হওয়ার পর সমালোচনার মুখে পদত্যাগ করেন মুরাদ হাসান।প্রায় বছর খানেক আগে চিত্রনায়ক ইমনের ফোনে প্রতিমন্ত্রী মুরাদের সঙ্গে কথা বলেছিলেন মাহি। বিষয়টি নিয়ে ইমনের সঙ্গে মাহির দূরত্ব তৈরি হয়েছে বলে বিভিন্ন গণমাধ্যমের খবরে এসেছিল।

তার মধ্যেই ‘কাগজের বউ’ সিনেমা থেকে মাহি সরে দাঁড়ানোয় সেই গুঞ্জন খানিকটা ভিত্তি পেলেও সিনেমার প্রয়োজনে একসঙ্গেই ক্যামেরার সামনে আসতে হচ্ছে তাদের।মাহি-ইমন ছাড়াও ‘মাফিয়া’ সিনেমায় অভিনয় করেছেন জাহিদ হাসান, মিশা সওদাগর, আঁচল আঁখি, আনিসুর রহমান মিলন, শ্যামল মাওলা, রাহা তানহা খানসহ আরও অনেকে।

বিডিনিউজ

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

nine + 8 =