মার্ভেল সুপারহিরো হয়ে কণ্ঠ দিয়েছেন বলিউড দম্পতি

মার্ভেল সুপারহিরো হয়ে আসছেন বলিউডের তারকা দম্পতি সাইফ আলী খান ও কারিনা কাপুর; তবে অভিনয়ে সশরীরে নয়, কণ্ঠশিল্পী হয়ে জনপ্রিয় এই সিরিজে আসছেন তারা। সাইফ ‘স্টার লর্ড’, কারিনা কণ্ঠ দিয়েছেন ‘ব্ল্যাক উইডো’ চরিত্রে। সিরিজটি ‘অডিবলে’ মুক্তি পাবে আগামী ২৮ জুন।

হিন্দুস্তান টাইমস বলছে, এটি মার্ভেলের প্রথম ‘অডিবল সিরিজ’। ‘মার্ভেলস ওয়েস্টল্যান্ডার্স: স্টার লর্ড’ অডিও’ সিরিজটি ভারতীয় দর্শকদের জন্য নিয়ে আসছে স্ট্রিমিং প্ল্যাটফর্ম অডিবেল। পডকাস্ট সিরিজটিতে মার্ভেল সুপারহিরোদের চরিত্রে শোনা যাবে বলিউড তারকাদের কণ্ঠ।

পদৌদির নবাবপুত্র ও পুত্রবধূ ছাড়াও বিভিন্ন চরিত্রে আরও কণ্ঠ দিয়েছেন শারদ কেলকর, মাসাবা গুপ্তা, প্রযুক্তা কোলি, মিথিলা পালকর, জয়দীপ আহলাওয়াত, ব্রজেশ হিরজেসহ অনেকে। এরইমধ্যে রেকর্ডিংয়ের কাজ শেষ হয়েছে। অডিও ফিকশন সিরিজটি পরিচালনা করেছেন মন্ত্রমুগ্ধ।

মুম্বাইয়ে শুক্রবার যশরাজ স্টুডিওতে আয়োজতি এক সংবাদ সম্মেলনে এক হয়েছিলেন মার্ভেল সিরিজে কাজের সুযোগ পাওয়া বলিউড অভিনয় শিল্পীরা। ওই আয়োজনে কারিনা, সাইফ, শারদ কেলকর ও জয়দীপ আহলাওয়াত নিজেদের চরিত্রগুলো পাঠ করে শুনিয়েছিলেন।

মার্ভেল সুপারহিরো ‘ব্ল্যাক উইডো’ চরিত্রটি করেছেন কারিনা। দারুণ উচ্ছ্বসিত কারিনা বলেন, “আমি রোমাঞ্চিত। বিখ্যাত চরিত্রটির একটি অংশ হওয়ার সুযোগ আমাকে সম্মানিত করেছে।”

‘ব্ল্যাক উইডো’কে ‘শক্তিশালী-অকুতভয়’ বর্ণনা করে এই অভিনেত্রীর আশা প্রকাশ করেন, আইকনিক এই চরিত্রে কণ্ঠ দেওয়া তার ক্যারিয়ারে অন্য মাত্রা এনে দেবে।

সাইফ কণ্ঠ দিয়েছেন ‘স্টার লর্ড’ ওরফে পিটার কুইল চরিত্রে। “আন্তর্জাতিকভাবে খ্যাতি পাওয়া একটি কাজে যুক্ত হতে পেরে নিশ্চিতভাবে ভালো লাগছে। পিটার কুইলও আইকনিক। আমি এই চরিত্রটি হিন্দি ভাষাভাষীদের জন্য জীবন্ত করেছি।এ ধরনের কাজের অভিজ্ঞতা নতুন, ভালো লেগেছে।”

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

5 − 4 =