মিউজিক প্ল্যাটফর্ম স্পটিফাইয়ে আমন্ত্রিত ইভান

প্রথমবারের মতো বাংলাদেশি হিসেবে আন্তর্জাতিক মিউজিক প্লাটফর্ম স্পটিফাই-এ আমন্ত্রিত হয়েছেন ইভান। আমন্ত্রণ পেয়ে দুবাইয়ের স্পটিফাই কার্যালয়ে উপস্থিত হন তিনি। তরুণ প্রজন্মের জনপ্রিয় ব্যান্ড দল ‘অ্যাশেজ’-এর ভোকাল জুনায়েদ ইভান।

ইভান স্পটিফাই-এর কার্যালয় পরিদর্শনের পাশাপাশি এক অনুষ্ঠানে তার সংগীত জীবনের বিভিন্ন দিক নিয়েও আলোচনা করেন। স্পটিফাইয়ের স্টুডিওতে লাইভ গানও করেন তিনি। তাকে নিয়ে নির্মাণ করা হয় একটি বিশেষ প্রোমোশনাল কনটেন্ট। অ্যাশেজের সঙ্গে বছরব্যাপী নতুন কিছু আকর্ষণীয় প্রজেক্টও করতে আগ্রহ প্রকাশ করেছে স্পটিফাই।

ইভান  বলেন, ‘সম্প্রতি আমার ব্যান্ড ম্যানেজারের সঙ্গে যোগাযোগ করে স্পটিফাই কর্তৃপক্ষ। সে সূত্রেই দুবাইয়ে তাদের আমন্ত্রণে আমি এসেছি। এখানে দারুণ একটা সময় কেটেছে আমার। বাংলাদেশে স্পটিফাইর নতুন যাত্রায় প্রথমেই আমাকে সঙ্গী করায় আমি গর্বিত ও আনন্দিত।’

ইভান আরও বলেন, ‘তাদের সঙ্গে বেশ কিছু গুরুত্বপূর্ণ প্রজেক্টে কাজ করতে যাচ্ছি। ২০২৩ সালজুড়ে আমিসহ বাংলাদেশের শিল্পীদের সঙ্গে কি ধরনের পরিকল্পনা রয়েছে তা নিয়ে স্পটিফাই কর্তৃপক্ষ আমাকে বিভিন্ন বিষয়ে অবহিত করেন। সেই ধারাবাহিকতায় আমার ব্যান্ড অ্যাশেজ-এর সঙ্গে পৃথকভাবে কিছু কাজ করতে আগ্রহী তারা।’

আসছে নতুন বছর বাংলাদেশের নতুন নতুন মিউজিক্যাল ইভেন্টগুলোতেও সহযোগিতা হিসেবে যুক্ত হবে স্পটিফাই- ‘এটি আমাদের দেশের সংগীতাঙ্গনের জন্য আনন্দের খবর।’ যোগ করেন ইভান। দুবাইয়ে স্পটিফাই কার্যালয়ে ইভানকে সঙ্গ দেন স্পটিফাইয়ে প্রথম দুই বাংলাদেশি হিসেবে কর্মরত আর্টিস্ট অ্যান্ড লেবেল পার্টনারশিপ কো অর্ডিনেটর মো. একরামুজ্জামান একরাম ও এডিটোরিয়াল কো অর্ডিনেটর মীর রাসেল আহমেদ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

sixteen − twelve =