মেট্রোরেল থেকে আগারগাঁও নেমে গণভবনে প্রধানমন্ত্রী

মেট্রোরেলে চড়ে দিয়াবাড়ি থেকে আগারগাঁওয়ে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর আগারগাঁও নেমে তার সরকারি বাসভবন গণভবনে পৌঁছালেন প্রধানমন্ত্রী। বুধবার (২৮ ডিসেম্বর) বেলা ১১টা ৫ মিনিটে দেশের প্রথম মেট্রোরেল পরিষেবার উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। আর বেলা ২টায় তাকে নিয়ে দিয়াবাড়ি থেকে আগারগাঁওয়ের উদ্দেশে ছেড়ে যায় মেট্রোরেল।

বেলা ১টা ৩৩ মিনিটে ১ নম্বর টিকিট কাউন্টার থেকে টিকিট কাটেন প্রধানমন্ত্রী। পরে তার ছোট বোন শেখ রেহানাও টিকিট কাটেন। ১টা ৩৭ মিনিটে কার্ড পাঞ্চ করেন প্রধানমন্ত্রী ও তার ছোট বোন। চলন্ত সিঁড়িতে চড়ে প্ল্যাটফর্মে যান তিনি। পরে সবুজ পতাকা উড়িয়ে মেট্রোরেলের যাত্রা শুরু করেন শেখ হাসিনা।

এরপর অন্যান্য রাষ্ট্রীয় কাজ শেষে ১টা ৪৫ মিনিটে ট্রেনে প্রবেশ করেন প্রধানমন্ত্রী। বেলা ১টা ৪৫ মিনিটের দিকে ট্রেনটি আগারগাঁওয়ের উদ্দেশে ছেড়ে যায়। দুপুর ২টা ১২ মিনিটের দিকে প্রধানমন্ত্রী ও তার সফরসঙ্গীদের নিয়ে আগারগাঁও স্টেশনে এসে ট্রেনটি থামে। এরপর আগারগাঁও স্টেশন থেকে নেমে গণভবনে যান তিনি।

মেট্রোরেলে প্রধানমন্ত্রীর এই যাত্রায় সঙ্গী হয়েছেন সরকারের বিভিন্ন মন্ত্রণালয়ের মন্ত্রী-সচিবসহ বিভিন্ন শ্রেণিপেশার দুই শতাধিক যাত্রী। ট্রেনটির চালক হিসেবে ছিলেন মরিয়ম আফিজা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

16 + 9 =