মৌসুমী নাগের জন্মদিন আজ

মৌসুমী নাগ হচ্ছেন একজন বাংলাদেশী মডেল ও অভিনেত্রী। ২০০৬-এ “সুরে আঁকা ছবি” নাটকে অভিনয়ের মাধ্যমে তার মিডিয়া জগতে অভিষেক ঘটে। সুরে আঁকা ছবি ছিল তার প্রথম বাণিজ্যিক সাফল্য লাভ করা টিভি নাটক। এর পরে, তিনি ১৫০টি নাটকে অভিনয় করেছেন। মৌসুমী নাগ বর্তমানে বাংলাদেশী টিভি নাটক শিল্পের জনপ্রিয় নামগুলির একটি। তিনি বাংলা চলচ্চিত্রেও অভিনয় করেছেন।

রান আউট চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তিনি আরো জনপ্রিয়তা লাভ করেন। এই চলচ্চিত্রে, তিনি অন্য আরেক বিখ্যাত বাংলাদেশি অভিনেতা সজল নূর-এর বিপরীতে অভিনয় করেন। এটি বহুল জনপ্রিয়তা লাভ করে এবং একটি বক্স অফিসের সফল চলচ্চিত্র। তিনি এই ছবিটিতে অভিনয় করে ভাল স্বীকৃতি লাভ করেন এবং তারপরে তিনি ঢালিউডের আরো কিছু চলচ্চিত্রে অভিনয় করেন, যেমন “ফিল মাই লাভ” এবং আরও কিছু চলচ্চিত্র।

মৌসুমী নাগ ২০০০ সালে “মিঠু বিশ্বাসকে” বিয়ে করেন। তারপর তিনি তার নাম মৌসুমী বিশ্বাস নামে পরিবর্তন করেন। এই দম্পতির একটি পুত্র সন্তান আছে, যার নাম “পৃথ্বী বিশ্বাস”। কিছু বছর পর, মৌসুমী মিঠু বিশ্বাসের সঙ্গে বিবাহ বিচ্ছেদ করেন এবং ২৯ আগস্ট ২০১৩-এ শোয়েব ইসলামকে বিয়ে করেন। এই দম্পতির একটি সন্তান রয়েছে, ১৪ সেপ্টেম্বর ২০১৫-এ তার জন্ম হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

2 × 3 =