শাহরুখের ‘লুঙ্গি ড্যান্স’ গানে আপত্তি ছিল

সম্প্রতি এক সাক্ষাৎকারে ‘লুঙ্গি ড্যান্স’ গানটির গায়ক হানি সিং ফাঁস করেছেন, এই গান নাকি শুরুতে মনেই ধরেনি শাহরুখের। কিন্তু নিজের ক্রিয়েশন নিয়ে পুরোদস্তুর কনফিডেন্ট ছিলেন হানি, তাই তো শাহরুখকে পালটা ‘হুমকি’ দিতেও ছাড়েননি গায়ক। খবর চ্যানেল আই অনলাইনের

ব়্যাপার হানি সিং জানান, ‘আংরেজি বিট’ গানটি খুব পছন্দ ছিল শাহরুখের। ওই ধাঁচেরই কোন গান ‘চেন্নাই এক্সপ্রেস’ ছবিতে চেয়েছিলেন বাদশা। হানি সিং এক সাক্ষাৎকারে বলেন, শাহরুখ ‘আংরেজি বিট’ শুনে আমাকে ফোন করেছিলেন। বলেছিলেন এই টাইপেরই আরেকটা গান বানাতে। আমি বলেছিলাম না, আমাকে আগে বলুন আপনার ছবিটা কোন ধরনের। উনি ৩ ঘণ্টা ধরে আমাকে ‘চেন্নাই এক্সপ্রেস’র কাহিনি শুনিয়েছিলেন।

এরপর আমি কথা দিয়েছিলাম, ওনার জন্য কিছু একটা বানাব আর তখনই ফিরব যখন সুপারহিট গান আমি তৈরি করতে পারব। আমি লুঙ্গি ড্যান্স বানালাম, সেটা ওনার পছন্দ হল না। আমি স্পষ্ট বলেছিলাম, ‘চাইলে নিন, তাহলে ছেড়ে দিন। আমি এই গানটা সিঙ্গেল হিসাবে রিলিজ করে দেব’। পরে অবশ্য সেই গান চেন্নাই এক্সপ্রেসে ব্যবহার করেন শাহরুখ। এবং হানির ধারণা মতোই সুপারহিট হয়েছিল এই গান।

ছবির একদম শেষে দেখা মেলে এই গানের। এন্ড ক্রেডিটের এই গানে শাহরুখ-দীপিকার সঙ্গে দেখা মিলেছিল হানি সিং-এরও। বরাবরই শাহরুখ ভক্ত হানি সিং। একবার বন্ধু আলফাজকে শাহরুখের ছবির পোস্টার দেখিয়ে হানি বলেছিলেন, ‘একদিন এই লোকটা আমাকে নিজের বাড়িতে ডাকবে’। তার কথা যখন ফলে যায়, তখন গর্বে বুক ফুলেছিল গায়কের।

২০১৩ সালে মুক্তি পেয়েছিল শাহরুখ খান অভিনীত সুপারহিট সিনেমা ‘চেন্নাই এক্সপ্রেস’। ছবিটির পাশাপাশি এর ‘লুঙ্গি ড্যান্স’ গানটিও ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল। যেটি আজও সমান জনপ্রিয় শ্রোতাদের কাছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

19 + 6 =