সংরক্ষিত নারী আসনে এমপি হতে চান অপু

ঢালিউড কুইন অপু বিশ্বাস। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে প্রথমে প্রার্থী হতে চেয়েছিলেন তিনি। পরবর্তী সময়ে মনোনয়ন ফরম জমা দেননি এই অভিনেত্রী। এবার অপু প্রকাশ করলেন তার মনের গোপন কথা।  আর তা হলো- সংরক্ষিত নারী আসনে সংসদ সদস্য হতে চান তিনি। সম্প্রতি গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে এমন ইচ্ছার কথা জানান অপু বিশ্বাস।

অপু বিশ্বাস বলেন, ‘একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর সংরক্ষিত মহিলা আসন থেকে মনোনয়নপত্র কিনেছিলাম। এবারও মনোনয়নপত্র কিনতে চাই। সবাই জানেন আমি মনেপ্রাণে আওয়ামী লীগ ধারণ করি। সে কারণেই সংরক্ষিত আসনে মনোনয়ন চাই। আমার বিশ্বাস, এই দায়িত্ব পালন করার মতো যোগ্যতা আমার আছে। জনগণের জন্য অবশ্যই কাজ করব, সাংবাদিকদের জন্য আমি অনেক কিছু করতে চাই, যদি সুযোগ পাই।’

এদিকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১০ আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়েছেন জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। মনোনয়ন পাওয়ার পর থেকে নির্বাচনি প্রচারে ব্যস্ত সময় কেটেছে তার। আর সেই প্রচারে অন্য তারকাদের সঙ্গে অপু বিশ্বাসও অংশ নিয়েছিলেন।

অপু বিশ্বাস প্রযোজিত প্রথম সিনেমা ‘লাল শাড়ি’ মুক্তি পায় গত বছর। বন্ধন বিশ্বাসের পরিচালনায় এতে অভিনয় করেন অপু। একই নির্মাতার ‘ছায়াবৃক্ষ’ নামের একটি সিনেমায় কাজ করেছেন এই অভিনেত্রী। এটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এতে তার বিপরীতে রয়েছেন চিত্রনায়ক নিরব।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

nineteen + one =