সাড়ে ৮ বছর প্রেমের পর বিয়ে করলেন তাসনিয়া ফারিণ

অবশেষে বিয়ের পিঁড়িতে বসলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। সোমবার (১৪ আগস্ট) দুপুরে এক ফেসবুক পোস্টে বিষয়টি নিশ্চিত করেন অভিনেত্রী নিজেই। সাড়ে আট বছর প্রেমের পর গত শুক্রবার শেখ রেজওয়ানের সঙ্গে তার বিয়ে হয়।

ফারিণের স্বামী রেজওয়ান দেশের বাইরে থাকেন, সেখানেই কর্মরত। সম্প্রতি তিনি দেশে আসায় দুই পরিবারের সম্মতিতে তাদের আকদ সম্পন্ন হয়। এ বিষয়ে ফারিণ লেখেন, সাড়ে আট বছরের প্রেম, বন্ধুত্ব ও ঐক্য; আমরা অবশেষে ২০২৩ সালের ১১ই আগস্টে এটা অফিসিয়াল করেছি।

প্রেমিকের উদ্দেশ্যে তিনি লেখেন, যদিও অনেক দিন হয়ে গেছে, তুমি এখনও আমার হৃদয়কে প্রথম দিনের মতো করে তোলো। আমি তোমার মধ্যে আমার শান্তি খুঁজে পাই। আমরা বাইরের কোলাহলমুক্ত আমাদের নিজস্ব অভয়ারণ্য তৈরি করেছি। প্রথম ক্যামেরার সামনে দাঁড়ানোর আগে কলেজে পড়ার সময় প্রেমে পড়েছিলাম। তোমার চোখের সামনে আমার জীবন দ্রুত বদলে গেছে। তুমি ছিলে আমার জন্য ছায়ার মতো; আমার কাজের ক্ষেত্রের সাথে সম্পৃক্ত না হওয়া সত্ত্বেও সর্বদা আমাকে অনুপ্রাণিত করে এবং সমর্থন করে গেছো। আমরা সবসময় একে অপরকে অগ্রাধিকার দিয়েছি এবং শুধুমাত্র আমাদের দৃষ্টিভঙ্গি এবং স্বপ্নগুলোকে সত্য করার দিকে মনোনিবেশ করেছি। সময়ের সাথে সাথে আমাদের দুজনের জীবন যতটা পরিবর্তিত হয়েছে, গতিশীল ছিল একই। এই কারণেই আমাদের সম্পর্ক বেশিরভাগই ব্যক্তিগত ছিল। সত্যি বলতে এটা অনেক সুন্দর ছিল।

নিজেকে ‘ভাগ্যবতী’ উল্লেখ করে তিনি আরও লেখেন, আমাদের কিশোর প্রেম অবশেষে প্রাপ্য সমাপ্তি পেয়েছে। এটা এখনও অবাস্তব মনে হয় যে আমি এখন স্বামী পেয়েছি। আমার মনে হয় আমি সবচেয়ে ভাগ্যবান মেয়ে। শেখ রেজওয়ান- আমাকে বিয়ে করার জন্য ধন্যবাদ। আমি তোমাকে ভালবাসি এবং আমি তোমাকে আমার বাকি জীবন লালন করব।

ফারিণ জানান, সবকিছুই তাড়াহুড়ো করে হয়েছে। তার বর দেশের বাইরে কর্মরত, দেশে ফিরলে ধুমধাম আয়োজনে বন্ধু বান্ধব ও ইন্ডাস্ট্রির কলিগদের নিয়ে অনুষ্ঠান আয়োজন করবেন।

দেশ রূপান্তর

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

5 × 1 =