সিংহাম অ্যাগেইনে এবার লঙ্কাকাণ্ড

গর্জন দিয়ে আবার হাজির সিংহাম। ১ নভেম্বর থেকে দেখা যাবে তার মারদাঙ্গা অ্যাকশন। তার আগে গতকাল প্রথম ঝলক নিয়ে এল সিংহাম অ্যাগেইন টিম। আগের ‘সিংহাম’ ও ‘সিংহাম রিটার্নস’-এর তুলনায় এবারের পর্ব যে শুধু তারকাসমৃদ্ধ, তা নয়, অ্যাকশনেও ভিন্ন—সেই আভাস পাওয়া গেল ট্রেলারে। গল্পেও আছে নতুনত্ব। রামায়ণের সঙ্গে আধুনিক সময়ের সংকট একসূত্রে গেঁথে গল্প সাজানোর চেষ্টা করেছেন পরিচালক রোহিত শেঠি।

সীতা হরণের প্রতিশোধে রামের রাবণ বধ, হনুমানের লঙ্কাকাণ্ডের প্রসঙ্গ—সবই আছে সিংহাম অ্যাগেইনে। ট্রেলারের প্রথমেই দেখা যায়, মঞ্চে নতুন নাটকের সফল মঞ্চায়ন শেষে ছেলেকে সীতার গল্প বলছেন কারিনা কাপুর। তাকে শোনান কীভাবে তিন হাজার কিলোমিটার পথ পাড়ি দিয়ে শ্রীলঙ্কা পৌঁছে সীতাকে উদ্ধার করেছিলেন রাম। আধুনিক প্রজন্মের ছেলে তা বিশ্বাস করতে চায় না। বাবা অজয় দেবগনকে জিজ্ঞেস করে, মাকে কেউ অপহরণ করলে তিনি উদ্ধার করতে যাবেন কি না! এ প্রশ্নই গল্পের টার্নিং পয়েন্ট।

এরপরই কারিনাকে অপহৃত হতে দেখা যায়। আর স্ত্রীকে উদ্ধার করতে দুনিয়া তোলপাড় করে ফেলে অজয় অভিনীত চরিত্র সিংহাম। কারিনা এখানে সীতার ভূমিকায়, আর পুলিশ কর্মকর্তা সিংহাম অজয় এখানে রাম। লক্ষ্মণ হিসেবে আসেন আরেক পুলিশ কর্মকর্তা টাইগার শ্রফ। হনুমান হয়ে দেখা দেন রণবীর সিং। জটায়ু হিসেবে আছেন অক্ষয় কুমার। আর রাবণ? অর্জুন কাপুর অভিনয় করেছেন এই চরিত্রে।

ট্রেলারে দীপিকা পাড়ুকোনকে দেখা গেল মারাদাঙ্গা অ্যাকশনে। তাঁর কর্মকাণ্ড সিংহামের মতোই, পেশাগত জীবনে তাকেই আদর্শ বলে মানে। নিজেকে তাই পরিচয় দেয় লেডি সিংহাম হিসেবে। প্রায় ৫ মিনিটের ট্রেলারে পুরো সিনেমার ইঙ্গিত দিয়ে রেখেছেন রোহিত শেঠি। যেহেতু অনেক তারকার সম্মিলন ঘটানো হয়েছে সিংহাম অ্যাগেইনে, তাই প্রত্যেকের এন্ট্রি সিনও ডিজাইন করা হয়েছে অভিনবভাবে।

তবে তারকাদের এই ভিড়ে দেখা মেলেনি চুলবুল পাণ্ডে সালমান খানের। তিনিও এ সিনেমায় থাকবেন বলে জানা গেছে।

রোহিত শেঠির অন্যান্য সিনেমার মতো সিংহাম অ্যাগেইনেও আছে হেলিকপ্টার, গাড়ি অ্যাক্সিডেন্ট, ব্লাস্ট ইত্যাদির দৃশ্য। আগামী ১ নভেম্বর দীপাবলির উপলক্ষে মুক্তি পাবে সিনেমাটি।

প্রসঙ্গত, বলিউডে কপ ইউনিভার্সের আগমন পরিচালক রোহিত শেঠির হাত ধরে। ২০১১ সালে সিংহাম হয়ে বক্স অফিসে শোরগোল ফেলেছিলেন অজয় দেবগন। ২০১৪ সালে সিংহাম রিটার্নসে আবারও সুপারহিট হয় অজয়-রোহিত জুটি। চার বছর পর সিংহামের স্পিন অফ ‘সিম্বা’ হয়ে সাফল্য পান রণবীর সিং। পরে সিম্বার স্পিন অফ ‘সূর্যবংশী’ সিনেমায় আলোচিত হন অক্ষয় কুমার। তাঁদের সবাইকে এক করা হয়েছে কপ ইউনিভার্সের নতুন এ সিনেমায়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

four × 1 =