সিডনিতে শাবনূরের সঙ্গে মমতাজ

অস্ট্রেলিয়ার সিডনিতে বসবাস করছেন নব্বই দশকের জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। সম্প্রতি সেখানে গিয়ে তার সঙ্গে দেখা করেছেন ফোক সম্রাজ্ঞী মমতাজ। একসঙ্গে দুজন ঘুরেছেন এবং কাটিয়েছেন দারুণ কিছু মুহূর্ত।

সোমবার (৩০ মে) শাবনূরের সঙ্গে তোলা বেশকিছু ছবি ফেসবুকে শেয়ার করেছেন মমতাজ। ছবিতে দেখা যাচ্ছে, ড্রাইভিং সিটে বসে আছেন শাবনূর আর পাশে বসা মমতাজ। দুজন মিলে অস্ট্রেলিয়ার সিডনির বিভিন্ন জায়গায় ঘুরেছেন।মমতাজকে সিডনি বিমানবন্দর পর্যন্ত এগিয়ে দিয়েছেন শাবনূর।

ছবির ক্যাপশনে মমতাজ লেখেন, ‘খুব পছন্দের নায়িকা শাবনূর। আমি জানি আমার মতো কোটি কোটি বাঙালির হৃদয়ে জায়গা করে নিয়েছে এই মেয়েটি। আজ সারাদিন সময় দিলো শুধু আমার জন্য। অবশেষে এয়ারপোর্ট পর্যন্ত। ভীষণ মিশুক একটা মানুষ। খুব ভালো থেকো তুমি, অনেক মিস করবো তোমাকে। ’

জানা যায়, গত ১৮ মে অস্ট্রেলিয়া গিয়েছেন সংসদ সদস্য ও গায়িকা মমতাজ বেগম। তিনি সেখানে গিয়েছেন দেশটির কয়েকটি শহরে বাংলাদেশিদের আয়োজনে কানসার্টে অংশ নিতে। গত ২১ তারিখ মেলবোর্ন ঈদ অনুষ্ঠানে গেয়েছেন তিনি। আর ২৮ মে সিডনিতে আয়োজন করা হয়েছিল ‘বৈশাখী মেলা ’। সেখানেও গান গেয়ে প্রবাসীদের মাতিয়েছেন এই জনপ্রিয় গায়িকা।

বাংলানিউজ

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

ten + 8 =