সৌদি আরবে ফ্যাশন শো সামাজিক মাধ্যমে তোলপাড়

সৌদি আরবে হয়ে গেল সাঁতারের পোশাক পরিহিত নারীদের ফ্যাশন শো। যাকে বলা হচ্ছে ঐতিহাসিক! আর এই ফ্যাশন শো নিয়ে চলছে তোলপাড়। চলছে তুমুল চর্চা। সামাজিক মাধ্যমে অনেকেই সৌদি আরবের ইসলাম চর্চা নিয়েও প্রশ্ন তুলেছেন। রক্ষণশীল দেশটিতে নারীদের বিষয়ে ছিল নানা রকমের শর্তারোপ।

শুক্রবার ছিল এই অনুষ্ঠানের দ্বিতীয় দিন। আর এদিন আয়োজন করা হয় এই বিশেষ ফ্যাশন শোয়ের। সেন্ট রেজিস রেড সি রিসোর্টের সুইমিং পুলের ধারে বসেছিল এই ফ্যাশন শোয়ের আসর। খবর আরব নিউজ ও জিও নিউজের।

মরক্কোর পোশাশিল্পী ইয়াসমিনা কাঞ্জালের তৈরি সাঁতার পোশাক পরে প্রথমবারের মতো ফ্যাশন শোয়ে হাঁটেন মডেলরা। মডেলদের পরনে ছিল সুইমস্যুট যা মূলত ওয়ান পিস। লাল, ধূসর, নীল, সবুজ, কমলা, গোলাপি নানা রঙের মেলা বসেছিল এই শোয়ে।

মডেলদের পোশাকে রঙের পাশাপাশি ঢঙেরও বৈচিত্র্য ছিল। কেউ ছিলেন উন্মুক্ত কাঁধে, তো কারো শরীরের মধ্যভাগও ছিল অর্ধেক উন্মুক্ত। কেউ কেউ নিম্নাঙ্গে বেঁধেছিলেন সারং, আবার বাঁধেননি এমনও অনেকে ছিলেন। কেউ কেউ আবার মাথা ঢেকেই পরে ছিলেন সুইমস্যুট। এই শোয়ের ভিডিও ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

সাঁতারের পোশাকের ফ্যাশন শো সৌদি আরবের ফ্যাশন শিল্পকে প্রসারিত করবে বলে আশা করা হচ্ছে। এই শো সৌদি আরবের ভিশন ২০২৩০ সামাজিক ও অর্থনৈতিক সংস্কার কর্মসূচির অংশ।এছাড়া রিসোর্টটি রেড সি গ্লোবালের অংশ, ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমানের তত্ত্বাবধানে গিগা-প্রকল্পগুলোর মধ্যে একটি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

one × three =