স্পর্শিয়া নিরব জুটির নতুন ছবি ‘জলকিরণ’

এইচ আর হাবিব নির্মাণ করছেন ‘জলকিরণ’।  এই চলচ্চিত্রে জুটি বেঁধে অভিনয় করছেন নিরব-স্পর্শিয়া।গত রোববার রাজধানীর মগবাজারের একটি রেস্তোরাঁয় এই সিনেমার ফার্স্টলুক উন্মোচন হয়। এসময় উপস্থিত ছিলেন সিনেমার পরিচালকসহ প্রধান পাত্র-পাত্রী। আরও উপস্থিত ছিলেন সিনেমাটির শিল্পী সৈয়দ হাসান ইমাম, আরমান পারভেজ মুরাদ, রাশেদ মামুন অপু, সুজন হাবিব, সৌরভ ফারসি।

অনুষ্ঠানে জানানো হয়, সিনেমাটি প্রযোজনা করছে কে এফ বেঙ্গল আর অ্যান্ড ডি। প্লাজমা বিজ্ঞানী মোসফেক রশীদের তত্ত্বাবধানে নির্মাণ হতে যাচ্ছে এই চলচ্চিত্রটি। পরিচালনার পাশাপাশি এর কাহিনী, সংলাপ, চিত্রনাট্য করেছেন এইচ আর হাবিব।

নিরব বলেন, ‘বেশ অভিনব ভাবনার একটি গল্প। সময়োপযোগী প্রচেষ্টা বলা যায়। এখানে দর্শক একদম অন্যরকম একটা ফ্লেবার  পাবেন। চরিত্রগুলোর মধ্যে আকর্ষণ আছে। অপেক্ষা করছি শুটিং শুরু করার।’

অর্চিতা স্পর্শিয়া বলেন, ‘সবসময় চেষ্টা করি ব্যতিক্রমী কিছু চরিত্রে কাজ করতে৷ এবারেও তেমন একটি চরিত্র পেয়েছি ‘জলকিরণ’ সিনেমায়৷ এ দেশের দর্শকের জন্য নতুন একটা ফিলোসফি নিয়ে আসবে সিনেমাটি। এখানে সহশিল্পীরাও দারুণ সবাই৷ আশা করছি সবাই মিলে একটি ভালো সিনেমা উপহার দিতে পারবো।’

এ সিনেমায় আরো অভিনয় করবেন নওশাবা, এইচ আর হাবিব, প্রণব দাশ, গ্রেজিলা রশীদ প্রমূখ। শিগগিরই সিনেমাটির শুটিং শুরু হবে বলে জানিয়েছেন পরিচালক।

রাইজিংবিডি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

twelve − 9 =